Ranveer Singh: পয়সার জন্য বলিউড সেলিব্রিটিরা সব করতে পারেন! সিনেমা করতে দিচ্ছে না তাই এবার ন’গ্ন হয়ে ফটোশুট করে ফেললেন রণবীর সিং! স্বামীর হাল দেখে রেগে লাল দীপিকা

বলিউডের তারকাদের রকম সকম বোঝা দায়। অবশ্যই তারা সাধারণ মানুষের মতো একদম নয়। তাদের খাওয়া দাওয়া পোশাক পরিচ্ছদ পরিবেশ সব আলাদা।কিন্তু মাঝে মাঝে তারা এমন কিছু কাণ্ড করে বসেন আর সেগুলো যখন প্রকাশ্যে চলে আসে তাদের সমালোচনার সম্মুখীন হতেই হয়। এবার যেমন সমালোচনার মুখে পড়লেন দীপিকা পাড়ুকোনের স্বামী অভিনেতা রণবীর সিং।

রণবীর সিং বিতর্কের মধ্যে থাকতে ভালোবাসেন। তিনি অদ্ভুত রকমের পোশাক পরে থাকেন এবং তার লাগাম ছাড়া জীবনের কথা তিনি সকলের সামনে বলেন। দীপিকা পাড়ুকোন কে তিনি পাগলের মত ভালবাসেন এবং সেটা সকলের সামনে দেখিয়েও বেড়ান।তবে অনেকে অন্য কথা বলে যে তারা নাকি ক্যামেরার সামনেই এরকম রোমান্টিক ভাবভাব করে, ক্যামেরা বন্ধ হলেই তাদের মধ্যে কথা বন্ধ।

এবার রণবীর সিং এমন একটা কাণ্ড করে ফেলেছেন যা নিয়ে বলিউড তো তোলপাড় হচ্ছে সেই সঙ্গে হলিউডেও হইচই পড়ে গেছে। রণবীর পুরো ন’গ্ন হয়ে ফটো শুট করেছেন। সেই ফটোশুটের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাহলেই বুঝতে পারছেন লোকে তাকে কতটা কথা শোনাচ্ছে। টলিউডের মিমি চক্রবর্তী তো আবার পাল্টা প্রশ্ন করেছেন যে রণবীর ছেলে বলে তাকে বেশি নেগেটিভ কিছু কেউ বলছে না কিন্তু এটা একটা মেয়ে পড়লে তো তার চরিত্র নিয়ে টানাটানি যেত। অবশ্য অনেকেই বলছেন মেয়েরা তো এরকম ফটোশুট করেই থাকে তবে এরকম ন’গ্ন ভাবে ফটোশুট ভারতীয় কোন মহিলা তারকা এখনও পর্যন্ত কতটা করেছেন তা জানা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

এটা নিয়ে বিভিন্ন রকমের মিম তৈরি হয়েছে। অধিকাংশ মানুষ বলছেন যে টাকার জন্য মানুষ কতটাই না নিচে নামতে পারে। আবার অনেকে বলছেন যে রণবীর আর দীপিকা দুজনেরই বহুদিন কোন সিনেমা আসছে না তাই বোধহয় স্বামীকে দিয়ে এসব করিয়ে টাকা উপার্জন করাচ্ছেন দীপিকা। যে যা পারছে বলে যাচ্ছে আবার রণবীরের চেয়ে এতে কিছু যায় আসবে না সে তো বলাই বাহুল্য।

Back to top button