Ranu Mondal Biopic: স্টেশনে বসে একটা গান রাতারাতি বানিয়ে দিল স্টার! প্রকাশিত হল রানু মন্ডলের বায়োপিকের ফার্স্ট লুক,দেখতে যাবেন তো?

রানু মন্ডল এই নামটার সঙ্গে পরিচিত নয়, সোশ্যাল মিডিয়ায় এমন মানুষ আর খুঁজে পাওয়া যাবে না এখন। একটা সময় সোশ্যাল মিডিয়ায় দাপিয়েছিল সেই গান। তার নেপথ্যে জীর্ণশীর্ণ ময়লা কাপড় পরা রুক্ষ এবং রুগ্ন দেহের এক নারী রানু মন্ডলের এমন এক ভিডিও রাতারাতি ছড়িয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। দর্শকরা সেই সময়ে নাম দিয়েছিল দ্বিতীয় লতা মঙ্গেশকর।

Why is no song of Ranu Mandal coming now? - Quora
সেই রানু মন্ডলের ভাগ্য খুলে গেল ওই একটা গানেই। স্টেশন থেকে তিনি উঠলেন বাড়িতে। তারপর সরাসরি ডাক পেলেন বলিউডে তাও আবার সঙ্গে করে নিয়ে গেলেন বিখ্যাত সঙ্গীতশিল্পী হিমেশ রেশমিয়া। রানুর গাওয়া সেই গান তারপর রাজত্ব করেছে একটা সময় জুড়ে।

Ranu Mondal Dont Have Work Because Of Her Arrogant Behaviour | घमंड के चलते रानू मंडल का डूबा करियर,फिल्म इंडस्ट्री ने बंद किया काम देना | Patrika News
কিন্তু তারপর হঠাৎ করেই হারিয়ে গেলেন। আবার খোঁজ পাওয়া গেল রানাঘাটের বাড়িতে। তখন তিনি অভিযোগ শুরু করলেন আর কেউ ডাকছে না কাজে। আর কোন কাজ নেই তাই আবার পুরনো দিনে ফিরে গেছেন। যে সময়টায় তিনি জনপ্রিয় হয়েছিলেন সেই সময়টায় শুধুমাত্র নিজের গানের জন্য নয় পাশাপাশি বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েছিলেন এই মহিলা। নানা ধরনের অদ্ভুত রকমের মন্তব্য করে ভাইরাল হয়ে যেতেন তিনি। আর এখন তো তিনি হামেশাই আলোচনায় থাকেন কারণ বিভিন্ন ইউটিউবাররা দেখা করতে যায় রানু মন্ডলের সঙ্গে আর সেখানে বিস্ফোরক একটা করে মন্তব্য করে দেন তিনি।

रानू मंडल की आर्थिक हालत खराब, कोरोना काल में नहीं मिला काम तो फिर गुमनामी में लौटीं | TV9 Bharatvarsh
তবে একসময়ের ইন্টারনেট সেন্সেশন বা সেলিব্রেটি রানু মন্ডল এবার বড় পর্দায়। হ্যাঁ, অনেকদিন আগেই ঘোষণা করা হয়েছিল রানু মন্ডলের জীবনী বড়পর্দায় ফুটে উঠবে। অর্থাৎ বায়োপিক আসবে। এবার সামনে এলো তার প্রথম ঝলক। তাঁকে নিয়ে আস্ত একটি ছবি তৈরী হয়েছে।

सिंगिंग सेंसेशन रानू मंडल अब लौट गयी है अपने पुराने घर , जानिये अब क्या कर रही है इंटरनेट स्टार
প্রথমে জানা গিয়েছিল রানু মন্ডলের বায়োপিকের নাম ‘মিস রানু মারিয়া’ হতে চলেছে। পরিচালক হৃষীকেশ মণ্ডল সেটা পরিচালনা করতে চলেছেন। পড়াশোনা গেল নাম বদলে গেছে। ছবিতে খ্রিস্টান ধর্মাবলম্বী রানুদির পুরো নাম হবে রানু মারিয়া মণ্ডল। আজ দুর্দশা হলেও একসময় নিজের গানের গলার জেরেই দর্শকদের মাতিয়ে রাখতেন তিনি। কিন্তু সময়ের সাথে সাথে বয়স বেড়েছে, আর কমেছে মঞ্চে গান গাওয়ার জন্যে প্রস্তাব।

रानू मंडल बायोपिक: कई अभिनेत्रियों के मना करने के बाद, उनका किरदार निभाने को तैयार हुईं ये एक्ट्रेस – News18 हिंदी
এই বায়োপিকের মধ্যে দিয়ে রানুদির অতীতের কাহিনী ফুটে উঠবে। কিভাবে স্টেশনের রানু মারিয়া মন্ডল থেকে গোটা ভারত কাঁপানো গায়িকা রানু মন্ডল হয়ে উঠলেন সেটাই দেখানো হবে। সিনেমার নাম জানেন কি? সেটা হলো ‘এক পেয়ার কা নগমা হ্যায়’। অভিনেত্রী ঈশিকা দে হবেন পর্দার রানু মন্ডল।

Back to top button