Connect with us

Bollywood

‘আমাকে মারধর, গালিগালাজ করতেন, নিল ডাউন করিয়ে রাখতেন’, সঞ্জয় লীলা বনশালির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রণবীর কাপুর

Published

on

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির নানান অভিনেতাদের মধ্যে প্রথমেই আসে তাঁর নাম। তাঁর চেহারা, হ্যান্ডসাম লুকের জন্য তিনি বরাবরই মহিলা জগতে বেশ জনপ্রিয়। তাঁকে বলিপাড়ার হার্টথ্রব বলা যেতে পারে। ঠিকই ধরেছেন কথা হচ্ছে রণবীর কাপুরের সম্পর্কেই।

নানান ছবিতে তাঁর দুর্ধর্ষ অভিনয়, তাঁর এক্সপ্রেশন বারবার দর্শককে মুগ্ধ করে। তবে বলিউডের এই জনপ্রিয় অভিনেতা কিন্তু নিজের কেরিয়ার শুরু করেছিলেন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে, তা কী জানতেন? হ্যাঁ, অভিনেতা রণবীর নয়, তাঁর কেরিয়ার শুরু হয় অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর রণবীর হিসেবে।

আর তাঁর বলিউডে যাত্রা শুরু বিখ্যাত বলি পরিচালক সঞ্জয় লীলা বনশালির প্রযোজনা সংস্থার হাত ধরেই। সঞ্জয় লীলা বনশালির ‘ব্ল্যাক’ ছবিতে তাঁর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন রণবীর কাপুর। গত ১৪ই সেপ্টেম্বর ছিল রণবীর কাপুরের ঠাকুরদা রাজ কাপুরের জন্মদিন।

এদিন তাঁর ঠাকুরদার জীবনী ‘রাজ কাপুরঃ দ্য মাস্টার অ্যাট ওয়ার্ক” প্রকাশ করেন রণবীর। এদিনই নিজের পরিবার সম্পর্কে নানান অজানা কথা সংবাদমাধ্যমে শেয়ার করেন রণবীর। এদিন নিজের ঠাকুরদা রাজ কাপুর ও বাবা ঋষি কাপুরের অভিনয় জীবন সম্পর্কে নানান কথা বলেন রণবীর।

এদিনই নানান কথায় উঠে আসে ‘ব্ল্যাক’ ছবিতে তাঁর সঞ্জয় লীলা বনশালির সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করার কথা। পুরনো স্মৃতি উস্কে তিনি বলেন, “আমাকে সেটে কোনও সুবিধে দেওয়া হত না। সঞ্জয় স্যার সবার সাথে যেমন ব্যবহার করতেন, আমার সাথেও তেমনই করতেন।এমনকি বহুক্ষণ নিল ডাউন করিয়ে রাখতেন। মারধর করতেন, গালাগালি করতেন… আমার মনে হয় ওই শক্ত ব্যবহারের জন্যই আমি আজ গোটা দুনিয়ার সাথে লড়াই করার ক্ষমতা পেয়েছি”।

বলে রাখি, নিজের কেরিয়ার যেমন তিনি সঞ্জয় লীলা বনশালির হাকত ধরে শুরু করেছিলেন, তেমনই নিজের অভিনয় জীবনও তিনি সঞ্জয় লীলা বনশালির হাত ধরেই শুরু করেন। সঞ্জয় লীলা বনশালির ‘সাওয়ারিয়া’ ছবিতেই প্রথম অভিনেতা হিসেবে নিজের অভিনয় জীবন শুরু করেন রণবীর। এই ছবির জন্য ‘বেস্ট ডেবিউট্যান্ট’ পুরস্কারও পান তিনি। এরপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending