অন্তঃসত্ত্বা আলিয়ার প্রতি মন নেই রণবীরের! নতুন অভিনেত্রীর প্রেমে পড়েছেন তিনি,কে সে?

সংবাদ মাধ্যমকে চটজলদি উত্তর দিতে গিয়ে মুখ ফস্কে নতুন প্রেমের কথা জানালেন রণবীর! এমনিতেই বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গে প্রেম করে নাম খারাপ করেছিলেন তিনি। শেষমেশ আলিয়ার কাছে এসে থামায় খুশি তাঁর অনুগামীরা। এক নারীতে মন টিকিয়েছেন তিনি। ঘর আলো করে আসছে তাঁদের নবজাতক।

পরিবারে খুশির শেষ নেই। রণবীর এখন নতুন সিনেমা ‘শামশেরা’র প্রচার করতে ব্যস্ত। এবার সেই প্রচারেই মুখ ফস্কে বললেন নতুন প্রেমিকার নাম। তবে কী আলিয়া অন্তঃসত্ত্বা হতেই পুরনো হয়ে গেল? উঠেছে না না প্রশ্ন।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় ঘটনাটি ঘটে। চটজলদি ২ মিনিটে প্রায় ২০টি প্রশ্নের উত্তর দিতে হয় রণবীরকে। সেই সময় সাংবাদিক প্রশ্ন করেন, সেই উত্তরে রণবীর স্পষ্ট জানিয়েছেন তাঁর এখনকার ক্রাশ ‘স্পাইডারম‍্যান নো ওয়ে হোম’ খ‍্যাত অভিনেত্রী জেনডেয়া। তিনি এখন হলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Zendaya (@zendaya)

এর আগে ‘ডাল-ভাত’ ও টেংরি কাবাব মন্তব্য করেছিলেন তিনি। বিয়ের পর আলিয়া এখন তাঁর কাছে ডাল-ভাতের সমান। তবে তাঁর এই নতুন প্রেমের কথা শুনে আলিয়া কি রিঅ্যাকশন দেবে সেটাই ভাবাচ্ছে দর্শকদের। তবে প্রায় বছর পর বড়পর্দায় কামব্যাক রণবীরের, অনুগামীরা মুখিয়ে রয়েছে ছবিটি দেখার জন্য।

Back to top button