Bollywood

বলিউডে কাজ নেই, এবার টলিউডে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে ডেকে নিলেন প্রযোজক রানা সরকার! ‘আপনি ধুমকেতুটা আগে রিলিজ করুন’, ক্ষিপ্ত সুশান্ত অনুরাগীরা

বাঙালি মেয়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ২ জুলাই জন্মদিন ছিল তাঁর। গত দু’বছর জীবনের সবচেয়ে কঠিন সময় গেছে তাঁর। বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুতে নিন্দা-কটাক্ষ, একমাসের হাজতবাস পর্যন্ত করেছেন তিনি। আস্তে আস্তে সব সামলে উঠেছেন। তাঁর বিষয়ে চর্চাও কমেছে। তবে শোনা যাচ্ছে, বলিউডে কাজ পাচ্ছেন না রিয়া চক্রবর্তী।

তাঁর জন্মদিনে বলিউড সহ সিনেমা ইন্ডাস্ট্রির অনেকই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁকে। অভিনেত্রীর ওই বিশেষ দিনে শুভেচ্ছা বার্তা সহ টলিউডে আসার আমন্ত্রণ জানালেন বাঙালি প্রযোজক রানা সরকার। ট্যুইটে তিনি লিখেছেন,’শুভ জন্মদিন রিয়া। জীবনের চাকা ঘুরতে থাকুক। কলকাতায় এসে আমাদের সঙ্গে যোগ দাও।’ তবে কি এবার রিয়া চক্রবর্তী বাংলা সিনেমায় অভিনয় করবেন?

প্রযোজক রানা সরকার এক সংবাদ মাধ্যমকে জানিয়েছন, তিনি পরবর্তী ছবির জন্য রিয়ার সঙ্গে যোগাযোগ করেছেন। তবে এখনও কোনোরকম পাকা কথা হয়নি। তিনি আরও জানান, ‘আমি মনে করি ওঁর কোনও দোষ ছিল না সুশান্তের ঘটনায়। মুম্বইয়ে তো তেমন কেউ কোনও কাজও দিচ্ছে না রিয়াকে। তাই ও কলকাতায় ছবি করতেই পারে।’

উল্লেখ্য, রিয়াকে শেষ ‘চেহরে’ ছবিতে দেখা গেছে একটি ছোট চরিত্রে। তারপর আর তাঁকে বড়পর্দায় দেখা যায়নি। এখন সময় বলবে, টলিপাড়াতে রিয়ার ভাগ্যের চাকা ঘুরবে নাকি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button