Bollywood

Ram Gopal Varma: পাশে রাখা ম’দ, অভিনেত্রীর পায়ের আঙ্গুল মুখে পুরে চুষছেন পরিচালক! অ’শ্লী’ল ভঙ্গি! ভাইরাল সেই মুহূর্ত

এমনিতেই এই পরিচালক এক বিতর্কিত নাম। বিভিন্ন সময়ে বিভিন্ন অ’শ্লী’লতায় জড়িয়েছেন তিনি। এ পরিচালক হলেন বিখ্যাত বলিউড পরিচালক রাম গোপাল বর্মা। এবার আবার ভাইরাল হলেন এক অন্য কারণে।

টেবিলের উপর সাজানো রয়েছে ম’দ। শুরু হয়েছে সাক্ষাৎকার। আরাম কেদারায় বসে রয়েছেন অভিনেত্রী আশু রেড্ডি। পরনে ছোট পোশাক। তার উন্মুক্ত দুইর পায়ের সামনে মেঝেতে বসে রয়েছেন রাম গোপাল বর্মা। কথা বলতে বলতে পরিচালক এক সময় অভিনেত্রীর ডান পায়ের পাতা ধরে চু’মু খেতে শুরু করলেন। পায়ের আঙ্গুলগুলি মুখে পুরে দিলেন তারপর।

এই অদ্ভুত ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় ভিডিওটি প্রথমে নাকি রাম গোপাল নিজেই পোস্ট করে দিয়েছিলেন। পরে গোটা ভিডিওর ইউটিউব লিংক শেয়ার করেছিলেন পরিচালক। গোটা বিষয়টায় অবাক হয়ে যায় নেট দুনিয়া।

যে লিংক পোস্ট করেছিলেন পরিচালক সেখানে দেখা যায় পরিচালকের আসন্ন সিনেমা ডেঞ্জারাস মুক্তির আগে সাক্ষাৎকার নিতে গিয়েছিলেন ওই নায়িকা। ভিডিওর শেষে দেখা যায় অভিনেত্রীর পায়ের আঙ্গুল ধরে মুখে পুরে দিয়েছেন পরিচালক।

এই নিয়ে চরম শোরগোল শুরু হয়েছে নেট দুনিয়ায়। বয়ে গেছে কটাক্ষ এবং সমালোচনার ঝড়। কেউ লিখছে পরিচালকের কি কাণ্ডজ্ঞান লোপ পেয়েছে? কেউ বলছে বিতর্কিত কিছু না করলে শিরোনামে থাকতে পারেন না তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button