Bollywood

Rakhi Sawant: শরীর দেখানো পোশাক ছেড়েছেন বহুদিন আগেই, এবার “নিকাহ” করে নিজেকে পাল্টে ফেললেন “ফাতিমা” রাখি সাওয়ান্ত! বু’ক খোলা জামার জায়গায় গোটা শরীর ঢাকা বোরখায়! “যাক বর ধোলাই দিয়েছে আচ্ছা করে”, বলছে নেট দুনিয়া

এককালে বলিউডে বেশ ভালই আইটেম সং করেছেন। নাচের দিক দিয়ে ও শারীরিক উন্মাদনার দিক দিয়ে বেশ ভালই ছিলেন। কিন্তু একচেটিয়া নাম করতে পারছিলেন না রাখি সবন্ত। সবসময়ই নানা ধরনের কাণ্ড করেই খবরের হেডলাইনে থাকেন তিনি।

তবে এবারে খবরের শিরোনামে আসতে বেশ ভালো মতই পরিবর্তন এনেছেন রাখি। উন্মুক্ত, খোলামেলা পোশাকেই তিনি স্বচ্ছন্দ ছিলেন বলেই এতদিন সবাই জেনে এলেও হঠাৎ করেই ক্যামেরার সামনে উদয় হলেন বোরখা পরে।

রাখির বিভিন্ন সাক্ষাৎকারে তিনি স্পষ্ট স্বীকার করেছেন যে নিজের শরীরকে আকর্ষণীয় করে তুলতে একাধিক শল্য চিকিৎসা তিনি করেছেন। তবে আজ যেন রাখির সেইসব মায়া নেই। কিন্তু হঠাৎ এই পরিবর্তন?

আসলে স্বামীকে খুশি করতেই এই পরিবর্তন। প্রায় একবছর ধরে আদিল খান দুরানির চুটিয়ে প্রেম করার পর তাঁর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেন রাখি। তাই বিগত এক বছর ধরেই তাঁর মধ্যে নানা ধরনের পরিবর্তন দেখা যাচ্ছে। বহুবার তিনি জানিয়েছেন যে আদিলের কথা মতই তিনি তাঁর জীবনকে সাজিয়ে তুলবেন। আদিলের যেটা অপছন্দ সেটা করার কথা তিনি ভাববেনও না।

তাই স্বামীকেই খুশি করতে বোরখা পরে হাসপাতালে গিয়েছিলেন রাখি। বিগত কয়েকমাস ধরেই রাখির মা হাসপাতালে চিকিৎসাধীন। মায়ের মাথায় টিউমার ও ক্যান্সার হয়েছে বলেই রাখি জানিয়েছেন। সেই চিন্তায় আপাতত তাঁর গোটা পরিবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button