Rakhi Sawant: মঞ্চে উঠে নাচের আগেই ব্লাউজের ফিতে ছিঁড়ে গিয়ে বেরিয়ে গেল সবকিছু,চরম অস্বস্তির মধ্যে পড়লেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের একজন বিতর্কিত অভিনেত্রী হলেন রাখি সাওয়ান্ত। যাকে নিয়ে প্রায় সমালোচনা লেগেই থাকে। তবে সমালোচনা হলেও তার ভক্ত সংখ্যা প্রচুর। সোশ্যাল মিডিয়াতে তার অগুন্তি ফলোয়ার্স। কিন্তু প্রায়শই রাখি নানা রকম বিতর্কিত কান্ড-কারখানায় সংবাদ মাধ্যমের কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। এবার সম্প্রতি নিজের একটি ভিডিওর জন্য আবার সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হলেন।

রাখি তার খোলামেলা পোশাকের জন্য প্রায় সময় চর্চায় আসেন। তাছাড়া সংবাদ মাধ্যমের চর্চায় আসার জন্য এমন সব কান্ড কারখানা তিনি করেন যার ফলে তাকে অনেকেই ‘ড্রামা কুইন’ বলে থাকে। পাপারাজিৎদের ভিড় সবসময় তাকে ঘিরেই থাকে। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তার একটি পারফরমেন্স এর আগে ব্লাউজের দড়ি কেটে গেছে।

20221016 160558 1

প্রসঙ্গত ২০২১ সালে অনুষ্ঠিত হোলি স্পেশাল একটি অনুষ্ঠানে ডান্স পারফর্ম করার কথা ছিল রাখির। কিন্তু এই অনুষ্ঠান শুরুর আগেই ঘটে যায় রাখির সঙ্গে এই বিপত্তি। ডান্স পারফর্ম করার জন্য তিনি যেই সময় মঞ্চে উঠতে যান ঠিক সেই সময় রাখির পরনে থাকা ব্লাউজের দড়িটি কেটে যায়। ফলে এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ হন অভিনেত্রী। এবং ডিজাইনারের বিরুদ্ধে তার ক্ষোভ উগরে দেন। সেই স্থানে রীতিমতো চেঁচামেচি শুরু করেন তিনি এবং ডিজাইনার কে বলেন যে কি করে তার ব্লাউজের দড়ি খুলে যায়!

Rakhi Sawant: ব্লাউজ ছিঁড়ে মারাত্মক কাণ্ড রাখির সঙ্গে, সেফটি পিন লাগিয়ে নাচলেন নাকি? - Rakhi Sawant's oops moment her blouse torn just before a dance show, video goes viral , Bangla News

তবে ঘটনাটির পরে যাহোক করে নিজের ব্লাউজের দড়িটিকে সেফটিপিন দিয়ে আটকে নেন। এবং একটি ভিডিওতে তিনি বলেন যে এখন তাকে এইভাবে কাজ চালাতে হবে। নাচের সময় এমন পরিস্থিতিতে তার ঠিক কতটা অসুবিধা হচ্ছিল সেটিও তিনি শেয়ার করে নেন ওই ভিডিওর মাধ্যমে।তিনি বলেন, একজন শিল্পীকে কি ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয় তা প্রত্যেকের জানা উচিত। কারণ অনেক মানুষ মনে করেন, শিল্পীরা নিজে থেকে বিতর্ক সৃষ্টি করে। এখানে তাঁর পক্ষে ব্লাউজের ফিতে ছেঁড়া সম্ভব নয়।

VIDEO | Rakhi Sawant suffers wardrobe malfunction before Holi performance | Tv News – India TV
তবে এই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী সমালোচনা ছেড়ে প্রত্যেকে অভিনেত্রীর পক্ষেই কথা বলেছে। অনেকেই বলেছিলাম যে মঞ্চে উঠে ব্লাউজের ফিতে ছিড়ে গেলে যথেষ্ট অস্বস্তির পরিবেশের মধ্যে পড়তে হতো তাকে। তাই সবাই তাকে সমর্থন করে বলেছেন যে রাখির বক্তব্য একেবারেই উচিত।

Back to top button