Bollywood

‘নাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’,পোশাকের নিচ থেকে দেখা গেল অ’ন্তর্বাস! চরম কটাক্ষের শিকার রাখি সাওয়ান্ত

বলিউডের বিতর্ক কুইন রাখি সাওয়ান্ত। নিজে যে কোন মন্তব্য এবং বিশেষ করে পোশাক কি নিয়ে হামেশাই কটাক্ষের শিকার হন তিনি সোশ্যাল মিডিয়ায়। এবার আবার পোশাক নিয়ে ট্রোল হতে দেখা গেল তাঁকে। সদ্য প্রেমের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে রাখির।

সেই ঘটনা নিয়েই প্রকাশ্যে জানিয়েছিলেন রাখি। তারপর আবার তার পাল্টা উত্তর দিয়েছিলেন তাঁর স্বামী রিতেশ। এখন সেই অধ্যায় অতীত। পুরোনোকে ভুলে আবার নতুন ছন্দে ফিরে এসেছেন রাখি।

পোশাক বিভ্রাটের জেরে তাঁকে নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা। সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাটের বহুচর্চিত ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। সেই ছবির টিকিট কাটতেই সিনেমা হলে নাকি যাচ্ছিলেন নায়িকা।

গোলাপি শর্ট ড্রেসের সঙ্গে মিলিয়ে পরেন ফ্লোরাল রঙের হান্টার সু। সেই ভিডিওতে নজরে আসে রাখির অ’ন্তর্বাস। গোলাপি রঙের অ’ন্তর্বাস পোশাকের ফাঁক থেকে উঁকি দিতে ভাইরাল হয়ে যান রাখি। নায়িকা সেটা বুঝতে পেরে একবার হাত দিয়ে ঢাকার চেষ্টা করেন। কিন্তু পরমুহূর্তেই হাত সরিয়ে নেন তিনি। এদিকে অত্যন্ত ছোট পোশাকের জন্য রাখির সঙ্গে আসা তাঁর বন্ধু রাজীবও রাখিকে নিয়ে মশকরা করতে ছাড়েননি।

অতি ছোট পোশাকের নিচ থেকে স্পষ্ট হয়ে ওঠে বলিউডের আইটেম গার্লের নিচের অ’ন্তর্বাস। তাদের অনেকেই কটাক্ষ করেছেন এবং বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ বলছেন পেছন দিক থেকে সবই দেখা যাচ্ছে। আবার কেউ কেউ বলছেন চর্চায় থাকতেই পাবলিসিটি স্টান্ট করলেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button