Rakhi Sawant: অন্য মেয়ের সঙ্গে লটর পটর করছে স্বামী! মধ্যরাতে বিছানায় ঘনিষ্ঠ হয়ে কী বললেন আদিল? “বিয়ের এক মাসের মধ্যেই লাইসেন্স এক্সপায়ার”, রাখিকে Troll করছে মানুষ

রাখি সাওয়ান্ত। বার বার বহু স্ট্রাগলের মাধ্যমে বলিউডে উঠে এসেছেন বলেই তাঁর দাবি। এককালে বলিউডে বেশ ভালই আইটেম সং করেছেন। নাচের দিক দিয়ে ও শারীরিক উন্মাদনার দিক দিয়ে বেশ ভালই ছিলেন। কিন্তু একচেটিয়া নাম করতে পারছিলেন না। সবসময়ই নানা ধরনের কাণ্ড করেই খবরের হেডলাইনে থাকেন তিনি।

সবসময়ই নানা ধরনের সমস্যার কথা মিডিয়ার সামনে তিনি বলতে থাকেন। তবে বিগত কয়েকমাস ভালো ছিলেন তিনি। অবশেষ বিয়ে করেছিলেন তাঁর ভালোবাসার মানুষকে।

কিন্তু আটমাস আগে বিয়ে হয়ে গেলেও স্বামীর কথায় চুপ ছিলেন। স্বামীর যেমন ভালো লাগে তেমন করেই থাকতেন তিনি।আসলে স্বামীকে খুশি করতেই এই পরিবর্তন। প্রায় একবছর ধরে আদিল খান দুরানির চুটিয়ে প্রেম করার পর তাঁর সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেন রাখি।

তাই বিগত এক বছর ধরেই তাঁর মধ্যে নানা ধরনের পরিবর্তন দেখা যাচ্ছে। বহুবার তিনি জানিয়েছেন যে আদিলের কথা মতই তিনি তাঁর জীবনকে সাজিয়ে তুলবেন। আদিলের যেটা অপছন্দ সেটা করার কথা তিনি ভাববেনও না।

তাই স্বামীকে খুশি করতে বোরখাও পরছিলেন তিনি। কিন্তু এখন সেই সম্পর্কেও ধরা দিল ভাঙন। স্বামী নাকি পরকীয়া করছেন। আর এই বিষয়ে হাতে নাতে ধরা পড়েছেন।

কিন্তু কিছু বললেই নাকি ডিভোর্সের কথা বলেন। তাঁর স্বামী নাকি অপমান করে বলেছেন, তিনি একটা জোকার। তবে মাঝরাতে বেডরুমেও বলেছেন ডিভোর্সের কথা। কিন্তু থেমে যাওয়ার পাত্রী রাখিও নন। ভালোবেসে সতী হলে, প্রতারিত হয়ে চণ্ডীও হতে পারেন।

Back to top button