Bollywood

Rakhi Sawant: ছিলেন রাখি সাওয়ান্ত বিয়ে করেই হয়ে গেলেন ফাতিমা! এখন বিয়ে অস্বীকার করছে সদ্য হওয়া স্বামী! ভেঙে পড়েছেন কন্ট্রোভার্সি কুইন

বলিউডের এক জনপ্রিয় এবং চর্চিত নাম হল রাখি সাওয়ান্ত। বিভিন্ন সময় তার ব্যক্তিগত কারণে বা অদ্ভুত কথাবার্তার জন্য তিনি সংবাদ শিরোনামে উঠে আসেন। বিগবসে প্রতিযোগী হয়ে যাওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা আরো বৃদ্ধি পায়। তবে বর্তমানে রাখির সোশ্যাল মিডিয়াতে চর্চিত হওয়ার একটা বড় কারণ হলো তার প্রেমিক আদিল খান।

প্রায় সময় তাদের দুজনকে একসাথে ক্যামেরা বন্দী হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। তবে বর্তমানে তাদের নিয়ে যে জল্পনা মাথাচাড়া দিয়েছে তা হল তাদের বিয়ের খবর। সম্প্রতি জানা গেছে রাখি এবং আদিল বিয়ে করে নিয়েছেন তবে সেটা এখন নয় প্রায় ৭-৮ মাস আগে। কিন্তু সম্প্রতি আদিলকে সে কথা জিজ্ঞাসা করলে তিনি তা অস্বীকার করেন। শোনা যাচ্ছে পরিবারের চাপেই আদিল এই বিয়ে অস্বীকার করছেন।

বুধবার রাখি সাওয়ান্ত এবং আদিল খানের বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। এই খবর প্রকাশ্যে আসার পর রাখি জানিয়েছেন গত বছর মে মাসেই বিয়ে করেছেন তিনি। বিয়ের পর নিজের ধর্ম পরিবর্তন করেছেন । তার নতুন নাম রাখী সাওয়ান্ত ফতিমা। মৌলানার উপস্থিতিতে নিকাহনামায় সই করেই বিয়ে হয়েছে তাদের। রেজিস্ট্রারের অফিসের কিছু ছবি পোস্ট করেছিলেন রাখি। ছবি গুলোতে কখনো দেখা গেছে, রেজিস্ট্রি পেপারে সই করছেন যুগল, আবার কখনো একে অপরের গলায় মালা পরাচ্ছেন।

বিগ বস মারাঠি সিজন ৪ এ গিয়েছিলেন রাখি সেখান থেকে বেরোনোর পর রাখিকে প্রথম আদিলের সঙ্গেই প্রকাশ্যে দেখা গিয়েছিল। তার প্রাক্তন রীতেশের সঙ্গে সম্পর্ক ভাঙার পরই আদিল খানের সাথে প্রেম শুরু হয় রাখির। আদিল খান দুরানি হল মাইসোরের ব্যবসায়ী।

কিছুদিন আগে নিজের বিয়ের ছবি পোস্ট করে রাখি লিখেছিলেন,’অবশেষে, আমি খুব খুশি এবং উত্তেজিত। বিয়ে করেছি। আমার প্রেম তোমার জন্য চিরকাল শর্তহীন থাকবে আদিল।’ সোমবার রাখি সাওয়ান্ত নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তার ভক্তদের জানান তার মা জয়া সাওয়ান্তের হাসপাতালে ভর্তি । তার মায়ের ব্রেন টিউমার ও ক্যানসার ধরা পড়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button