Bollywood

আলিয়া ভাটকে উড়িয়ে দিলেন ফুৎকারে,আসছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি পার্ট টু! মুখ্য ভূমিকায় রাখি সাওয়ান্ত

কয়েক মাস আগে সারা ভারত জুড়ে চলছিল দক্ষিণ ভারতীয় সিনেমা পুষ্পা রাজ। পুষ্পা সিনেমার ডায়লগ আর গানগুলো তুমুল হিট হয়েছে সারা বিশ্বজুড়ে। এরপর গত ফেব্রুয়ারি মাসে রিলিজ হয়েছিল গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। মুম্বাইয়ের অন্যতম কুখ্যাত যৌ’নপল্লী কামাঠিপুরার কত্রী গাঙ্গুবাঈ এর জীবন নিয়ে তৈরি হয়েছিল সিনেমা।

আলিয়া ভাটের দুর্দান্ত অভিনয় এই সিনেমাকে সাফল্যের চূড়ান্ত পর্যায়ে নিয়ে গেছিল। এই সিনেমার ও একের পর এক গান বিখ্যাত হয়েছে। গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সেজে একের পর এক মহিলা বিভিন্ন ডায়লগ বলেছেন আবার কেউবা নাচ করেছেন আলিয়ার স্টাইলে।

তবে এবার জানা যাচ্ছে বলিউডে নাকি আসতে চলেছে এই সিনেমার দ্বিতীয় ভাগ আর তাতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাখি সাওয়ান্ত! ভয় পাবেন না খবরটা সত্যি নয়। তবে গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সাজলে যে রাখিকে ভালোই লাগবে তার প্রমাণ পাওয়া গেল একটি ভিডিওতে।

গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির ঢোলিডা গানটি ভীষণ বিখ্যাত হয়েছে। এই গানে আলিয়ার নাচ সবাই দেখেছেন এবার গঙ্গুবাই সাজলেন রাখি সাওয়ান্ত। আর সেই রকম সেদিন তিনি নাচ করলেন ঢোলিডা গানে‌।

রাখি যে একজন খুব ভালো নৃত্য শিল্পী সেটা আমরা আগে থেকেই জানি। মূলত আইটেম সংয়ে নাচ করেই বলিউডে তার যত খ্যাতি। এই স্বাভাবিক ভাবেই পাশে দুই নৃত্যশিল্পী নিয়ে দুর্ধর্ষ কায়দায় নাচলেন ঢোলিডা। তার এই নাচ দেখে প্রশংসায় ফেটে পড়েছে নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Eshan Masih (@eshanmasihchrist)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button