Bollywood

কঙ্গনার জন্যে জেলে যেতে হলো বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডেকে! বলিউডে খবর ছড়িয়ে পড়তেই পড়ল হইচই

সর্বদাই পোশাক এবং নিজের মন্তব্যকে কেন্দ্র করে বিতর্কে থাকেন অভিনেত্রী পুনম পান্ডে। এবার জেলে ঢুকলেন তিনি। এ খবর ছড়িয়ে পড়তেই এখন সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়েছে। তবে নিজের কোন কাজের জন্য নয়, স্বয়ং অভিনেত্রী কঙ্গনা রানাউত তাঁকে জেলে ঢুকিয়ে দিয়েছেন। কিন্তু কেনো?

এই কথা কারো জানতে বাকি নেই যে ২৭ ফেব্রুয়ারি থেকে আসছে নতুন রিয়ালিটি শো লক আপ। ২৭ ফেব্রুয়ারি থেকেই এমএক্স প্লেয়ার ও অল্ট বালাজিতে দেখা যাবে এই শো। সেখানে ১৬ জন তারকাদের ঢোকানো হবে জেলে। আর সেই জেলে তাঁদের কাটাতে হবে অন্তত ৭২ দিন। এবার সেই তারকাদের তালিকায় তিন নম্বরে আছেন অভিনেত্রী পুনম পান্ডে। তাই জেলে যেতে হয়েছে তাঁকে। অভিনেত্রী পুনম পাণ্ডে-র নাম ঘোষণা হল বুধবার। তবে এর আগে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন পুনম।

কিছুদিন আগে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার প’র্নোগ্রাফির মামলায় জড়িয়েছিলেন তিনি। আর নায়িকাকে রীতিমতো হাতকড়া পরিয়ে জেলে ঢোকানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে।

এখন অবধি ৩ জন প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। একতা কপূরের প্রযোজনায় কিছুটা বিগবসের ধাঁচে তৈরি করা হয়েছে এই শো। এই শোয়ের সঞ্চালনায় থাকছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ‘লক আপ’-এ থাকাকালীন দৈনন্দিন চাহিদার জন্য প্রয়োজনীয় জিনিস, খাবার পেতেও লড়াই করতে হবে প্রতিযোগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button