Connect with us

Bollywood

কানাডার উদ্দেশে রওনা দিলেন পবনদীপ-অরুণিতা, পবনদীপের গোমড়া মুখ দেখে নেটিজেনদের প্রশ্ন, ‘বউদি ঝগড়া করেছে নাকি’!

Published

on

পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল, এই দুটো নাম এখন বহু চর্চিত। তারা যে কানাডা যাবেন, একথা আগেই জানা গিয়েছিল। এবার গতকাল, বৃহস্পতিবার কানাডার উদ্দেশে রওনা দিলেন এই দুই ‘ইন্ডিয়ান আইডল’ জুটি।

তবে এই সফরে তারা এক যাচ্ছেন না। তাদের সঙ্গে রয়েছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর আরও দুই প্রতিযোগী মহম্মদ দানিশ ও সাইলি কাম্বলে। ইন্ডিয়ান আইডলের এই টপ ৪ প্রতিযোগী আপাতত বিদেশের মাটিতে ভারতের নাম উজ্জ্বলের পথে।

এদিন অরুণিতা নিজের সোশ্যাল মিডিয়া পেজে এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করেন। এছাড়াও পবনদিপ-অরুণিতার ফ্যানপেজ থেকেও তাদের ছবি, ভিডিও শেয়ার করা হয়ে। সেখানেই পবনদীপকে দেখা গিয়েছে মুখ গোমড়া করে থাকতে।

সবসময় যে ছেলে একগাল হেসে ছবি তোলে, তাঁর মুখ গোমড়া থাকলে মানুষের চোখে তো পড়বেই। কেউ কেউ তো আবার জিজ্ঞেসও করেছেন, “ভাই কী হয়েছে? বউদি কিছু বলল নাকি”? আসলে পবনদীপ ও অরুণিতার প্রেমের গুঞ্জন চারিদিকে। এই কারণেই মজার ছলেই এই প্রশ্ন।

এর আগে লন্ডনের মাটি কাঁপিয়ে এসেছেন পবনদীপ ও অরুণিতা। তাদের গানের সুরে মেতেছিল লন্ডনবাসী। জমিয়ে উপভোগ করেছিল তাদের গান। কালীপূজো ও দিওয়ালী লন্ডনবাসীদের কাছে বেশ স্পেশ্যাল করে তুলেছিল এই জুটি।

‘ইন্ডিয়ান আইডল ১২’-এর ট্রফি উঠে পবনদীপের হাতে। দ্বিতীয় হন অরুণিতা। তবে তাদের জনপ্রিয়তা ধীরে ধীরে আরও বৃদ্ধি পাচ্ছে। সবসময় একসঙ্গেই দেখা যায় পবনদীপ ও অরুণিতাকে। ইতিমধ্যেই তাদের মিউজিক অ্যালবাম প্রকাশ পেয়েছে। আবার কিছু গানে প্লে-ব্যাকও করেছেন এই জুটি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending