Bollywood

আমেরিকায় হাত ধরাধরি করে ঘুরে বেড়ালেও ভারতে আইনি জটিলতার মুখে পড়লেন ইন্ডিয়ান আইডলের অরুণিতা পবনদীপ! ভয়ঙ্কর চুক্তিভঙ্গের অভিযোগ

এতদিন এই জুটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিলেন তাঁদের সম্পর্কের কারণে। এবার ভাইরাল হলেন সম্পূর্ণ অন্য কারণে। চুক্তি ভঙ্গ করার অভিযোগ উঠেছে বিখ্যাত জুটি পবনদীপ এবং অরুনিতার বিরুদ্ধে।

গতবছর আগস্ট মাসে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল ১২। তারপর থেকেই প্রবল চর্চায় এই জুটি। বর্তমানে একটি শোয়ের কারণে বিদেশে তাঁরা দুজনেই রয়েছেন। সেখানথেকে মাঝে মাঝে ছবি পোস্ট করছেন তাঁরা।এরইমধ্যে খবর ছড়িয়ে গেল যে আইনি জটিলতায় পড়েছেন এই দুই গায়ক-গায়িকা।

ইন্ডিয়ান আইডল ১২ শেষ হবার আগেই নাকি এক নামি সংস্থার সঙ্গে চুক্তি করেছিলেন তাঁরা। কী ছিল তাতে? জানা যায় কুড়িটি গানের একটি রোমান্টিক অ্যালবামের জন্য চুক্তি করা হয় এই জুটির সঙ্গে। সংস্থার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে সেই অ্যালবামের কথাও ঘোষণা করা হয়।

এবার এই সংস্থায় অভিযোগ তুলেছে যে একটি গানের শুট করার পরে আর কোন যোগাযোগ রাখছে না এই গায়ক-গায়িকার জুটি। আরো অভিযোগ যে প্রথম গানের শুটিংয়ের পর থেকেই প্রদর্শকদের সঙ্গে সম্পর্ক বন্ধ করে দেয় অরুনিতা। অন্যদিকে গায়কও একই কাজ করেন। এই ব্যবহারে রুষ্ট হয়ে এই সংস্থা এই অভিযোগ করে বসে। চুক্তি অনুযায়ী অন্যান্য গানের শুটিং এবং প্রমোশনের জন্য কোনরকম কথাই আর এগোতে পারেনি তাঁদের সঙ্গে। ফলে ক্ষতি হচ্ছে সংস্থার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button