Bollywood

Sharukh Khan: ‘শাহরুখ খানকে সামনে পেলে জ্যান্ত পুড়িয়ে মারব’, ‘পাঠান’ নিয়ে এবার একেবারে শেষ করে দেওয়ার হুমকি দিলেন অযোধ্যার সাধু!

শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন এর আসন্ন ছবি নিয়ে নানান বিতর্ক সামনে এসেছে। এই ছবির প্রথম গান প্রকাশ পেতে হিন্দুর কট্টরাজিরা একের পর এক অভিযোগ তুলেছে ছবির নির্মাতা সহ অভিনেতা অভিনেত্রীর উপর। এমনকি এই ছবির প্রথম গান বেশরম রং মুক্তি পেতেই ছবি বয়কটের ডাক তোলে নেটিজেনদের একাংশ।

Sadhu calls for boycott of SRK's film 'Pathan', gets death threat
এই ছবি বয়কটের রব তোলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। মধ্যপ্রদেশের পর ‘পাঠান’ ছবি নিয়ে সবচেয়ে বেশি বির্তক হয়েছে অযোধ্যাতে। শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের পোস্টার পোড়ানো হয়েছে সেখানে। এ বার অযোধ্যার রাস্তায় এই ছবি নিয়ে প্রতিবাদ শুরু করেন সেখানকার তপস্বী ছাবনীর সাধুরা। সেখানেই পরমহংস আচার্য বিস্ফোরক মন্তব্য করে বলেন শাহরুখ খানের সঙ্গে দেখা হলে তাঁকে জীবিত পুড়িয়ে দেবেন। তিনি আরো বলেন, ‘‘আমি শাহরুখ খানকে খুঁজছি।’’

EXCLUSIVE: Deepika Padukone looks super glam in a yellow bikini in a new  still from Pathaan | PINKVILLA
অযোধ্যার ওই সাধু পরমহংস আচার্যর কথায়, ছবিতে গেরুয়া রঙের অপমান করা হয়েছে। ক্রমাগত সনাতম ধর্মের অপমান করা হচ্ছে। এমনকি, হিন্দুদের আবেগকেও আঘাত করা কিছু মানুষের স্বভাবে পরিণত হয়েছে। পরমহংস আচার্য আক্রোশের সঙ্গে বলেন, ‘‘আজকে শুধু ওঁর পোস্টার পুড়িয়েছি। আমি খুঁজছি ওঁকে, যে দিন সামনাসামনি দেখা পাব, পুড়িয়ে দেব জিহাদি শাহরুখ খানকে।’’

How Much Did Shah Rukh Khan And Deepika Padukone Charge For Pathaan
তিনি আরো বলেন, ‘‘এই ছবি মুক্তি পেলে সিনেমাহল পর্যন্ত জ্বালিয়ে দেব।’’ জানান, সনাতন ধর্ম নিয়ে ছেলেখেলা করলে প্রতিশোধ নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button