Connect with us

Bollywood

Hrithik Roshan: হৃত্বিকের সাফল্যকে হিংসা করতেন শাহরুখ খান! ভয় পেয়েছিলেন রোশন পুত্রের উত্থানকে

Published

on

সময়টা ছিল 2000 সাল। সেই সময় বলিউডে খান আর কাপুরদের একছত্র রাজত্ব। মুক্তি পেয়েছিল বিখ্যাত অভিনেতা রাজেশ রোশন পরিচালিত সিনেমা কহো না পেয়ার হে। বলিউডে দেখা দিল নতুন সুপারস্টারের হৃত্বিক রোশন। আসমুদ্রহিমাচল তার শরীরী সৌন্দর্য এবং অভিনয়ে পুরো কাত। যা দেখে চিন্তায় পড়ে গিয়েছিলেন স্বয়ং শাহরুখ খান।

কহো না পেয়ার হে সিনেমায় অভিনয়ের পর হৃত্বিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া হয়ে যায়। একের পর এক ছবির প্রস্তাব তার কাছে আসতে থাকে। এরপর কভি খুশি কভি গম সিনেমায় একসঙ্গে অভিনয় করেন শাহরুখ খান এবং হৃত্বিক রোশন। শাহরুখ ততদিনে 10 বছর কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে অন্যদিকে হৃত্বিক রোশন সব এক বছর কাটিয়েছেন বলিউডে। এই ছবিতে দুই ভাই এর ভূমিকায় অভিনয় করেছিলেন তারা।

জানা যায় যে শুটিংয়ের সময় বাদ দিয়ে সেটে একা একাই থাকতেন হৃত্বিক রোশন। তাবড় তাবড় অভিনেতাদের মাঝে নিজেকে গুটিয়ে রাখতেন অভিনেতা। পর্দাই হৃত্বিক রোশনের বাবা-মার ভূমিকায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। তবে বাস্তবে তারা হৃত্বিকের সঙ্গে বেশি কথা বলতেন না।

শাহরুখ খানও দূরত্ব বজায় রাখতেন হৃতিকের থেকে। সেই সময় তাঁর সঙ্গে হৃতিককে তুলনা শুরু করেছিল সংবাদমাধ্যম। চারদিকে তা নিয়ে চর্চাও কম হয়নি।অনেকেই বলেছিলেন হৃত্বিক নাকি শাহরুখকে ছাপিয়ে যাবেন বলিউডে। এত বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে নতুন নায়কের সঙ্গে নিজের এই তুলনা মেনে নিতে পারেননি শাহরুখ। তাই পেশাগত সম্পর্ক ছাপিয়ে বন্ধু করে নিতে পারেননি হৃতিককে।শাহরুখের জন্য কাজলও দূরত্ব বজায় রেখেছিলেন হৃতিকের সঙ্গে। পরিচালক কর্ণ জোহর তাঁর আত্মজীবনী ‘অ্যান আনসুটেবল বয়’-এ ‘কভি খুশি কভি গম’-এর অভিজ্ঞতা লিখতে গিয়ে এই ঘটনার কথা উল্লেখ করেছেন।যদিও যত সময় গিয়েছে আস্তে আস্তে শাহরুখ এবং হৃত্বিকের এর মধ্যে বন্ধুত্ব বেড়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending