Sajid-Rani: বাঙালি ব্রাহ্মণ অভিনেত্রী রানীকে স্কার্ট খুলতে বলেছিলেন সাজিদ খান!কাজের জন্য দেখা করতে এলে প্রশ্ন করেছিলেন, তোমার স্তনের মাপ কত? বলিউডের কেচ্ছা আবার প্রকাশ্যে

বলিউডে কেচ্ছার অন্ত নেই। আড়ালে যে কত রকম গোপন কথা লুকিয়ে আছে সেগুলো আমরা কেউ জানি না। মাঝে মাঝে তার ছিটে ফোঁটা বাইরে চলে আসে। কোন নায়কের সঙ্গে কোন নায়িকার অবৈধ সম্পর্ক ছিল এগুলো সব সময় হয়তো প্রকাশ্যে আসে না কিন্তু মাঝে মাঝে কিছু জন মুখ খুলে ফেলেন আর কিছু সাংবাদিক তদন্ত করে বার করেন তখন বাজারে পড়ে হইচই।

তবে বর্তমানে বিতর্ক হচ্ছে পরিচালক সাজিদ খানকে নিয়ে। পরিচালক সাজিদ খান হলেন পরিচালিকা ফারহা খানের ভাই। কিন্তু তিনি যা হিন্দি ছবি পরিচালনা করেছেন সেগুলো বিশাল বিখ্যাত বলা যাবে না তবে তার কাজকর্মের জন্য তিনি এখন বাজারে বেশ শোরগোল ফেলে দিয়েছেন। বেশ কয়েক বছর আগে থেকেই তার বিরুদ্ধে উঠতি মডেল বা নায়িকাদের যৌ’ন হেনস্থা করার অভিযোগ উঠতে শুরু করে পরপর। পুরোপুরি ফেঁসে যান সাজিদ।

Sajid Khan has the right to survive and earn his living,' FWICE defends his Bigg Boss 16 participation - India Today
সবকিছু আবার চুপচাপ হয়ে যায় কিন্তু এই বছর বিগ বসে যখন আবার সাজিদ খানকে প্রতিযোগী হিসাবে আনা হবে ঘোষণা করা হয় তখন আবার প্রতিবাদের ঝড় ওঠে। যারা পুরনো মুখ খুলেছিলেন সাজিদের বিরুদ্ধে তারা প্রতিবাদ করতে থাকেন এবং আরো নতুন কিছু মহিলা সাজিদের বিরুদ্ধে মুখ খোলেন।সকলেই বলতে থাকেন যে এরকম একজন অন্যায়কারীকে বিগবসে কী করে নেওয়া হলো? বিগবস বয়কটের ডাক দেওয়া হয়।

এর মধ্যেই আবার বাঙালি অভিনেত্রী রানী সাজিদের বিরুদ্ধে মুখ খুললেন। একটি সরব ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী রানী জানান, যখন তিনি হিম্মতওয়ালা সিনেমা তৈরি করছিলেন তখন রানীকে তিনি তার বাড়ি ডাকেন, যেহেতু খুব ফরমাল সাক্ষাৎকার হতে চলেছে তাই রানী যেন নিজের ম্যানেজার বা পিআরকে নিয়ে না আসেন।

এরপর যখন রানী জুহুতে সাজিদের বাড়িতে যান তখন এটা-ওটা কথার পর বলা হয়, আইটেম নাচ নাচাবেন সাজিদ তাঁকে দিয়ে। আর তাতে পরতে হবে একটা ছোট্ট স্কার্ট। এরপরই নাকি হিম্মতওয়ালার পরিচালক পা দেখাতে বলেন অভিনেত্রীকে। রানীর কথায়, ‘আমি লং স্কার্ট পরে গিয়েছিলাম। হাঁটু অবধি তুলে পা দেখাই। একটু ভয়ই পেয়ে গিয়েছিলাম। কিন্তু আবার মনে হচ্ছিল এরকমই হয়তো হয়।’

এরপরে আরো ব্যক্তিগত জায়গায় পৌঁছে যান সাজিদ খান, অন্তত রানী এরকমটাই দাবী করেছেন। তার স্ত’নের মাপ জিজ্ঞাসা করেন সাজিদ খান, তিনি কতবার ই’ন্টারকোর্স করেছেন সেটাও জিজ্ঞাসা করে বসেন পরিচালক। রেগে গিয়ে রানী পরিচালকের বাড়ি থেকে চলে আসেন।

তবে ভাববেন না, এই বাঙালি ব্রাহ্মণ অভিনেত্রী রানী মুখার্জি না, ইনি হলেন ভোজপুরি অভিনেত্রী রানী চ্যাটার্জী। তিনি আগেও মুখ খুলতে চেয়েছিলেন কিন্তু তখন কোন কারণে মুখ খুলতে পারেননি। কিন্তু এখন যেই দেখলেন বিগ বসে এরকম একটা লোককে ডাকা হচ্ছে তাই চুপ করে থাকতে পারেননি, এরকমটাই তিনি ওই সর্বভারতীয় সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

Bhojpuri Actress Rani Chatterjee intract for photo shoot

Back to top button