Nora Fatehi: বাড়ি নয় যেন রাজপ্রাসাদ! হ্যান্ড ব্যাগের দামে হয়ে যাবে বিশ্ব ভ্রমণ! মাত্র কয়েক বছরে যে পরিমাণ সম্পত্তির মালকিন নোরা তা চমক লাগাবে তাবড় অভিনেতাদের

এই তো সবে ঢুকলেন বলিউডে। এর মধ্যেই বাড়ি, গাড়ি, সম্পত্তি, সেভিংস কী নেই। আমরা কথা বলছি বলিউডের অন্যতম ডান্স কুইন নোরা ফাতেহিকে নিয়ে। অভিনেত্রী হিসেবে প্রবেশ করলেও তার বেলি ডান্স মন জয় করেছে প্রতিটি সিনেমাপ্রেমি দর্শকের।

তবে আপনারা হয়তো অনেকেই জানেন না যে কানাডা থেকে যেদিন তিনি ভারতে এসেছিলেন সেদিন তার হাতে ছিল মাত্র ৫০০০ টাকা। আজ তার এক একটি জুতো বা ব্যাগের দাম তার থেকে কয়েক গুণ বেশি। পরিশ্রম করেছেন এবং সেই অনুযায়ী নিজের যোগ্যতা অর্জন করেছেন এটা মানতেই হবে।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আজ আমরা কথা বলবো নোরা ফাতেহি ঠিক কি পরিমান সম্পত্তির মালিক এই মুহূর্তে সেটা নিয়ে। বাড়ি, গাড়ি, দামী পোশাক কিছুর অভাব নেই তার। মুম্বাই তে একটি বিলাসবহুল বাড়ি রয়েছে যেটার অন্দর মনের মতো করে সাজাতে মোট ১০ কোটি টাকা খরচ করেছেন বলে জানা গেছে। পিটার মারিনোকে দিয়ে বাড়ির ইনটেরিয়ার সাজিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

বলিউডের জনপ্রিয় তারকাদের মত নায়িকার একটি নিজস্ব ভ্যানিটি ভ্যান রয়েছে। সেই ভ্যানের দাম ৫ কোটি টাকা। শুটিং এর সময় এটি ব্যবহার করেন তিনি। নোরা ফাতেহির বিশেষ দুর্বলতা হলো সুন্দর সুন্দর হ্যান্ডব্যাগ। তা সংগ্রহে এমন কিছু দামি এবং সুন্দর হ্যান্ডব্যাগ রয়েছে যা বেশ কিছু নাকি অভিনেত্রীর কাছেও নেই।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

নোরা ফাতেহির হাতের ৭ লাখ টাকা দামের হারমে বারকিনস ব্যাগটি বেশ কয়েক বার ধরা পড়েছে ক্যামেরায়। এছাড়াও রয়েছে লুই ভিতো। জানা যায় এরকম ব্যাগের দাম পাঁচ লাখ টাকা থেকে শুরু হয়। বর্তমানে মাত্র কয়েক মিনিটের নাচের জন্য এই অভিনেত্রী ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নিয়ে থাকেন।

Back to top button