Neymar Ex Girlfriend: ছিলেন নেইমারের এক্স গার্লফ্রেন্ড, এবার আসছেন বলিউডে! প্রথম সিনেমা দেখতে নেইমারকেই আমন্ত্রণ করছেন লাতিন সুন্দরী

আরও একটা বিশ্বকাপ (World Cup 2022) হয়ে গেল। সেই বিশ্বকাপের স্মৃতি সমস্ত পৃথিবী জিয়ে রাখবে আরও চারটে বছর। তারপর আবার নতুন স্মৃতি হবে। কিন্তু যে লেখাটা কোনওদিনও মুছে যাবে না, সেটা হচ্ছে এই বিশ্বকাপের ফাইনালেও নেইমার (Neymar Jr.) উঠতে পারেনি। তাঁর চোখের জলে কেঁদেছে হাজারও অনুগামী। ফুটবলপ্রেমীদের কাছে নেইমার শুধুমাত্র একজন ফুটবল তারকা নন, একটা ইমোশন। আর তাঁর সঙ্গে জড়িয়ে থাকা সব নামই গুরুত্বপূর্ণ।

কিন্তু যারা জড়িয়ে যায় সেই নামের সঙ্গে তাঁরা কতটা ভালো চোখে দেখে এই খ্যাতিকে? নেইমার শুধুমাত্র ফুটবলের কারণে নয়, আরও নানা কারণে বেশ চর্চিত থাকেন। তার মধ্যে একটি হল তাঁর লম্বা প্রেমিকাদের তালিকা। একবার এক সাক্ষাৎকারে ঠাট্টা করেই বলেছিলেন, তিনি নিজেও ভুলে গিয়েছেন তাঁর কতগুলি প্রেয়সী ছিল!

Who is Natalia Barulich, the model that sparked a fight between Maluma and Neymar | El Futbolero US International Players
তবে নেইমারের প্রেয়সী ট্যাগটা আদতে কতজন পছন্দ করেন? কারণ এটাও ঠিক যে, সেই সম্পর্কগুলো স্থায়ী হয় না। মেয়াদ খুবই অল্প। তাই তালিকা অনেক লম্বা। আর সেই তালিকার একটি বিখ্যাত নাম হল নাতালিয়া বারুলিস। নেইমারের সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রায়শই খবরের শিরোনামে আসতেন। কিন্তু ফুটবল তারকার আর পাঁচটা সম্পর্কের মতো এই সম্পর্কটিও ভেঙে যায়।

তারপর থেকে যেন নাতালিয়া একটা ট্যাগ পেয়ে গিয়েছেন। কিন্তু এতেই তাঁর আপত্তি। আর সেই আপত্তি ঘোচাতেই কি এবার ভারতে? নাতালিয়া নিজেই আপাতত তাই জানাচ্ছেন। জানিয়েছেন বলিউডে বোধয় লাতিন অভিনেত্রী নেই, আর সেই শূন্যস্থান তিনি পূরণ করতে চান। হলিউডের থেকে বলিউডই তাঁর প্রিয়। ক্যাটরিনা কাইফ তাঁর আদর্শ। তাঁকেই অনুসরণ করেন তিনি।

নাতালিয়া আরও জানিয়েছেন, তিনি হিন্দি শিখে নিয়েছেন। সময়ের সঙ্গে সঙ্গে সেটাকে আরও ভালো করার চেষ্টা করছেন। ১৬ বছর ধরে ব্যালে নাচের প্রশিক্ষণ রয়েছে, তবে ভারতীয় সংস্কৃতিকে হৃদয় থেকে স্পর্শ করার জন্য কত্থক শিখছেন। আর নিচ্ছেন অভিনয়ের প্রশিক্ষণও। তিনি আরও জানিয়েছেন, সালমান খানকেও তাঁর খুব পছন্দ।

Bomba! ¿Natalia Barulich blanqueó su relación con Neymar? | Minuto Neuquen

তবে শুধুমাত্র নেইমারের প্রাক্তন প্রেমিকা তকমা তাঁর পছন্দ না। তিনি নিজেই জানিয়েছেন যে এত বড় একটি নামের সঙ্গে তাঁর নাম জড়িয়ে যাওয়ায় তাঁর নিজস্ব পরিচিতি চাওয়া পড়ে গিয়েছে। তবে খুব তাড়াতাড়িই তিনি নিজের বড় পরিচয় তৈরি করবেন। আর বলিউডে তাঁর প্রথম সিনেমার জন্য অবশ্যই নেইমারকে আমন্ত্রণ জানাবেন।

Back to top button