Bollywood

সাইফ পুত্র ইব্রাহিম আর শ্রীদেবী কন্যা খুশি করছেন জমিয়ে প্রেম!স্টারকিডদের ভাইরাল ছবি ঘিরে জোর জল্পনা

রঙের উৎসব মিটতে না মিটতেই রঙ লেগেছে মনে। এবার বলিপাড়ায় শুরু হয়েছে এক নতুন গুঞ্জন। ইন্ডাস্ট্রির দুই হেভিওয়েট পরিবার সইফ আলি খান ও বনি কাপুরের পরিবারের শিশুদেরকে নিয়েই ছড়িয়েছে এই জল্পনা। রটেছে যে প্রেম করছেন সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলি খান এবং শ্রীদেবীর মেয়ে খুশি কপূর। সম্প্রতি মুম্বইয়ে একটি হোলি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। আর তারপরেই এই গুঞ্জন ছড়ায়।

জুহুতে একটি হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন এই দুই তারকা সন্তান। একটি ছিমছাম টিশার্ট ও জিন্স পরে আসেন ইব্রাহিম। যদিও শার্টটি রঙিন হয়ে যায় রঙ খেলার পর। বন্ধুবান্ধবদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলতে ব‍্যস্ত ছিলেন তিনি।

অন্য দিকে খুশি কপূরও ছিলেন খুব সাদামাটা পোশাকে। সঙ্গে মাথায় একটি কালো টুপি পরেছিলেন তিনি। কেউই ক্যামেরার সামনে পোজ দেননি। তবে দুজনকে একসঙ্গে দেখার পর থেকেই দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে বাড়তে থাকে জল্পনা। যদি এই নিয়ে কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।

কিছুদিন আগে পর্যন্তও পলক আগরওয়ালের সঙ্গে ইব্রাহিমের সম্পর্কের কথা হাওয়ায় ভাসছিল। কিন্তু ক‍্যামেরা দেখে পলকের মুখ লুকানোয় ইব্রাহিম নাকি বেশি লজ্জা পেয়েছিলেন, এমনটাই শোনা গেছে।

তবে সেই সম্পর্ক নাকি বেশি দূর এগোয়নি। পলকের শূন‍্যস্থানটাই কি পূরণ করতে চলেছেন শ্রীদেবীর কন্যা?

এদিকে আবার শোনা যাচ্ছে অভিনয় জগতে পা দিতে চলেছেন শ্রীদেবী এবং বনি কাপুরের ছোট মেয়ে খুশি। জনপ্রিয় ‘আর্চিস’ কমিকসেরই বড়পর্দায় রূপান্তর হবে। ছবিতে খুশি ছাড়াও দেখা যাবে শাহরুখ কন্যা সুহানা খান এবং অমিতাভ বচ্চনের নাতনি অগ‍্যস্ত নন্দাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button