Connect with us

Bollywood

অভিষেক বচ্চন নয়, অভিনেতা সোনু সুদ অমিতাভ বচ্চনের ছেলে? কীভাবে ঘটল এই ঘটনা! কৌতুহল নেটিজেনদের

Published

on

সকলেরই জানেন অমিতাভ বচ্চনের ছেলেকে। প্রায়ই তাঁকে বিগ বি-র সঙ্গে তুলনা করা হয়। তবে এরই মধ্যে বলিউডের অন্য একজন অভিনেতার সঙ্গে মিল খুঁজে পাওয়া গিয়েছে বিগ বি-র। অনেক দিক থেকেই বিগ বি-র সঙ্গে মিল রয়েছে তাঁর। নজর পরেছে নেটিজেনদের। সেই অভিনেতা আর কেউ নয় সোনু সুদ।

এখন প্রশ্ন কিভাবে তাঁর যোগসাজ রয়েছে অমিতাভ বচ্চনের সঙ্গে? কিভাবেই বা তাঁদের সম্পর্ক তৈরি হয়েছে। শনিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি যুবক বয়সের সাদাকালো ছবি পোস্ট করেন অমিতাভ বচ্চন। কিন্তু প্রথমে সেই ছবি দেখে নেটিজেনদের ধারণা হয় সেটি সোনু সুদ। তা নিয়ে জল্পনা করতে থাকেন নেটিজেনরা। অনেকেরই মনে হয় বিগ বি-র ইনস্টাগ্রাম থেকে সোনু সুদ নিজের ছবি পোস্ট করেছেন। অনেকে মন্তব্য করেন বিগ বি-র সঙ্গে সনু সুদের নিশ্চয়ই কোন সম্পর্ক রয়েছে। তা না হলে এতটা মিল খুঁজে পাওয়া যায় না।

করোনা আবহে প্রচুর মানুষকে সাহায্য করেছেন অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের জন্য তাদের ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছেন। প্রয়োজনে প্রচুর মানুষকে টাকা দিয়ে সাহায্য করেছেন অভিনেতা। তার কাছে সাহায্য চেয়ে কখনো খালি হাতে ফেরেননি কেউই। মানুষকে সাহায্য করতে করতে তিনি তাদের কাছে ভগবান হয়ে উঠেছেন। অভিনেতার এই কাজে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। নিজের কাজের জন্য পুরস্কৃত হয়েছেন অভিনেতা।

তবে এই মুহূর্তে বিগ বি-র সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কৌতুহল জেগেছে নেট পাড়ায়। অনেকেই মনে করছেন তাঁদের দুজনের মধ্যে কোন যোগসূত্র রয়েছে। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি শেয়ার করেছেন সেটি ১৯৬৯-এ তোলা হয়েছে। ‘রেশমা অর সেরা’ চলচ্চিত্রে তাঁর লুক টেস্টের সময়কার ছবি সেটি। কিন্তু প্রায় হুবহু মিল রয়েছে অভিনেতার সঙ্গে। এই নিয়ে ছবির কমেন্ট বক্সে চলতে থাকে তর্জা। পাশাপাশি সেই ছবিতে নিজের ভালোবাসা জানিয়েছেন অভিনেতা সোনু সুদ। প্রায় হাজার হাজার মানুষ ছবির কমেন্ট বক্সে প্রশ্ন তুলেছেন। তবে তার উত্তর এখনো পাননি। বহু নেটিজেন মন্তব্য করেন, অভিষেক বচ্চনও শ্বেতা বচ্চন ছাড়া আরও একটি সন্তান রয়েছে বিগ বি-র। সেটি হলেন সোনু সুদ।

কৌতূহলবশত সবারই মনে হয়েছে দুই তারকার মধ্যে কোনো যোগসূত্র রয়েছে। তবে তার সমাধান এখনো হয়ে ওঠেনি। অনেক সময়ই তারকাদের ছবির মধ্যে মিল খুঁজে পাওয়া যায়। তবে তাতে তাঁদের মধ্যেকার সম্পর্কে কোনো পরিবর্তন ঘটেনা বা তাদের মধ্যেকার কোন যোগসূত্র প্রমাণিত হয় না। এটা সত্যিই অস্বাভাবিক।

 

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

Trending