Kajol: বাড়িতে ঘটা করে দুর্গাপুজো অথচ গরীব শিশুকে ভিক্ষা দিতে গেলে এক টাকাও হাত থেকে সরে না! কাজলের অভব্যতার ভিডিও ভাইরাল,দেখে বেজায় চটেছেন নেটিজেনরা

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। যার গোটা দেশ জুড়ে আগুন্তি ভক্ত। তবে বলিউডের যে অভিনেতা-অভিনেত্রীরা যত বেশি চর্চিত হন তারা সমালোচনার শিকার হন তত বেশি। আর এই ভাবেই কাজলও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এবং কটাক্ষের শিকার হয়েছে। বেশ কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার ফলে তাকে ‘অহংকারী’ তকমা ও দেওয়া হয়েছিল।

Kajol Father Shomu Mukherjee Wanted Her Name Mercedes Actress Revealed
তবে এবার কাজলের আরো একটি ভিডিও ভাইরাল হলো যার জন্য তিনি সমালোচনার মুখে পড়লেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কাজলের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কাজল শপিং মল থেকে বেরোচ্ছে এবং নিজের গাড়িতে ওঠার জন্য প্রস্তুতি নেওয়ার সময় একজন ছোট বাচ্চা তার কাছে গিয়ে কিছু টাকার ভিক্ষা চাই। সেই সময় কাজল গাড়িতে উঠে গিয়ে তাকে কিছু টাকা হাতে গুঁজে দেন। এবং তারপরে আরো একটি বাচ্চা ছেলে কাজলের কাছে টাকা চাইলে তার মুখের সামনে গাড়ির দরজা বন্ধ করে চলে যান।

যা দেখে সমালোচনা ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ কাজলকে কটাক্ষ করে লিখেছেন, একটি বাচ্চা ছেলেকে ভিক্ষা হিসাবে পঞ্চাশ টাকাও দিলেন না কাজল। তাঁর টাকার অভাব দেখা দিয়েছে? একজন লিখেছেন, ‘ঈশ্বর কাজলের মতো সেলিব্রিটিদের এত অর্থ দিয়েছেন, তাঁরা তা দিয়ে গরীব শিশুদের সাহায্য করতে পারেন!’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে আবার অনেকে কাজলের টাকা না দেওয়ার পক্ষে যুক্তি দিয়ে বলেছে যে বাচ্চাদের থাকে টাকা না দিয়ে তাদেরকে কিছু কিনে দেওয়ার কথা। বাচ্চাদের ভিক্ষা তাদের মধ্যে থেকে কাজের ইচ্ছাটা চলে যায় এমনও কিছু মন্তব্য ভেসে এসেছে ওই ভাইরাল ভিডিওর নিচে।

Back to top button