Neha Dhupia: হয় সে’ক্স নয় শাহরুখ, বলিউডে দুটোই বিক্রি হয়! ২০ বছরের পুরোনো ঝোল টেনে আনলেন নেহা!

এই মুহূর্তে পুরো ভারতে একটাই ঝড় চলছে। তাহল কিং খানের কামব্যাক ঝড়। চার বছর পর বড় পর্দায় দেখা যাচ্ছে বলিউডের রাজাকে। খুব স্বাভাবিক এই ঝড় উঠবে।

প্রসঙ্গত গত বুধবার মুক্তি পেয়েছে ‘ পাঠান ‘। এতে শাহরুখ খানকে ছাড়াও তাঁর বিপরীতে দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকন ও জন আব্রাহামকে। যথারীতি ঝড় উঠে গেছে। আর সেই ঝড়ে নেহা ফিরে এলেন তাঁর ২০ বছরের পুরোনো বক্তব্য নিয়ে।

আসলে বলতে কী চেয়েছেন? কটাক্ষ করলেন নাকি প্রশংসা। আসলে শাহরুখ খানকে কটাক্ষ করার ক্ষমতা বলিউডে কারোরই নেই। বরং ২০ বছর আগে নেহার একটি ট্যুইট শেয়ার করে সেটাকে আবার নতুন করে স্বীকারই করলেন।

কী লিখেছিলেন ট্যুইটে? নেহা লিখছিলেন, ‘বলিউডে সে’ক্স ও শাহরুখ, এই দুটো বিক্রি হয়’। সেটাকে শেয়ার করে আবার লিখেছেন অভিনেত্রী, ২০ বছর পার হয়ে গেলেও আমার বক্তব্য আজও ভীষণভাবে সত্যি। এটা কোনও অ্যাক্টরের ক্যারিয়ার নয়, তাঁর সাম্রাজ্য।

এবার যদি আসা যায় পাঠানের ব্যবসায়। তিন দিনে দেশের বক্স অফিসে পাঠানের গ্রস কালেকশন ছিল ২০১ কোটি টাকা এবং বিশ্বব্যাপী বক্স অফিসে ছবির গ্রস আয় ১১২ কোটি টাকা। অর্থাৎ সব মিলিয়ে, ৩১৩ কোটি টাকা। আসলে নিন্দুকের মুখে ছাই পড়েনি। ছাইয়ে নিন্দুকেরা ঝাঁপ মেরেছে।

Back to top button