Bollywood

‘স্বামী মরতেই পরপুরুষের সঙ্গে নাচ করছেন কেন অসভ্য মহিলা?’ রিয়েলিটি শো’তে নেচে নেটিজেনদের কুরুচিকর কটাক্ষের মুখে প্রয়াত ঋষি কাপুরের স্ত্রী নিতু সিং

দু বছর হয়ে গেল চিরতরে বিদায় নিয়েছেন অভিনেতা ঋষি কাপুর। এখনো সেই🎉 শোক কাটিয়ে উঠতে পারেননি তাঁর বিধবা স্ত্রী নীতু কাপুর। বহুবার স্বামীর কথা স্মরণ করে ভেঙে পড়েছেন তিনি। দীর্ঘদিন প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঋষি কাপুর এবং নিতু সিং। অভিনেতার ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের সময় তাঁর পাশে বরাবর ছিলেন অভিনেত্রী নিতু।

কিন্তু স্বামীর মৃত্যুর পর মাঝে মাঝেই কটাক্ষের মুখে পড়তে হচ্ছে এই বর্ষীয়ান অভিনেত্রীকে। দোষ? স্বামীর মৃত্যুর পর আবার নতুন করে জীবন শুরু করেছেন তিনি। এখন অভিনয়ে নেমেছেন আবার। সাজগোজ করছেন, ছেলের বিয়েতে রীতিমতো নাচানাচি করে আনন্দ করেছেন নিতু। সেগুলি সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভাইরাল হচ্ছে।

এবার আবার একটি অন্য কারণে কটাক্ষের শিকার হতে হল এই অভিনেত্রীকে। নাচের রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়রস’এ বিচারকের আসনে রয়েছেন নীতু কাপুর। চ্যানেল কর্তৃপক্ষের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে তিনি পুরনো যুগের একটি গানে নাচ করছেন সহ বিচারক মর্জি পেস্তোনির সঙ্গে।

‘ও হাসিনা জুলফোওয়ালি’ গানে নাচ করতে দেখা গেল নিতু কাপুরকে। পরনে হলুদ রঙের সালোয়ার-কামিজ। ভিডিওর কমেন্ট বক্সে এই নিয়ে নিজেদের ক্ষোভ উগরে দিল কয়েকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। একজন লিখলো যখন ঋষি ছিলেন তখন কত সংষ্কারি ছিলেন নিতু। আর এখন? যেন উনি অপেক্ষায় ছিলেন কবে ঋষি জি মরবেন। আরেকজন প্রশ্ন করলেন পরপুরুষের সঙ্গে নাচ। ঋষি জি দেখলে কী বলতেন? আবার কেউ কেউ নায়িকাকে পাগল বলল।

তবে সকলেই এমন মন্তব্য করেনি। কয়েকজনকে এই সমস্ত কুরুচিকর মন্তব্যের বিরোধিতা করতে দেখা গেল। একজন প্রশ্ন করল মহিলার বয়স ৬০ বছর পেরিয়ে গেলে কি জীবন শেষ হয়ে যায়? আবার একজন প্রশ্ন করল স্বামী মারা গেছে বলে কি বাকি জীবনটা হা হুতাশ করে কাটাবে?

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

প্রসঙ্গত ঋষি কাপুর শেষবার শর্মাজি নমকিন নামক সিনেমায় অভিনয় করেছিলেন যা মুক্তি পাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। অন্যদিকে, দীর্ঘদিন পর আবার অভিনয় জগতে ফিরে এলেন নিতু কাপুর যুগ যুগ জিও ছবির মাধ্যমে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button