Bollywood

Who’s this: করিনা ক্যাটরিনাকে হারাতে বলিউডে আসলেন নতুন নায়িকা! মুখটা দেখে চিনতে পারেন কিনা দেখুন তো

পরনে ছাই রংয়ের ঝলমলে পোশাক। সিংহাসনে বসে এক লাস্যময়ী সুন্দরী। অ্যাটিটিউড বেশ রাফ অ্যান্ড টাফ। চোয়ালের রেখায় বিরক্তি। বলিউডে এ কোন সুন্দরী এলেন?

না, সুন্দরী নন। কারণ তিনি মহিলা নন। মহিলার বেশে প্রতিহিংসাপরায়ন এই পুরুষ প্রতিশোধ নিতে এসেছেন। নারীর বেশে প্রতিশোধ নিতে এবার পর্দায় ধরা দেবেন বলিউডের তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকী। হঠাৎ ভাইরাল তাঁর আগামী ছবি ‘হাড্ডি’-র এক ঝলক যা নিয়ে খবর এই মুহূর্তে গরম।

Nawazuddin Siddiqui credits 'struggling' days for success today | Hindi  Movie News - Times of India
মঙ্গলবার অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর প্রথম লুক ভাইরাল হতেই হই হই পড়ে গেল নেট দুনিয়ায়। যদিও সেটা মুক্তি পেতে চলেছে আগামী বছর। ‘হাড্ডি’ আসলে প্রতিশোধ-ভিত্তিক কাহিনি। কিন্তু এখন থেকেই আলোচনায় এই প্রবাদপ্রতিম অভিনেতা। কারণ এর আগে পুরুষরা নারী চরিত্রে অভিনয় করলেও এমন ধরনের লাস্যময়ী অবতারে দেখা দেননি।

Nawazuddin Siddiqui in drag is unrecognisable in Haddi first look |  Bollywood - Hindustan Times
পোস্টারে নওয়াজউদ্দিনের চেহারা দেখে চিত্রনাট্য বোঝা যাচ্ছে না এখনই। তবে দর্শকদের আগ্রহ আর অপেক্ষা এখন তুঙ্গে। ছবির পোস্টারের সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে, ‘অপরাধ আগে কখনও এত ভাল লাগেনি!’ নওয়াজ বলেছেন এমন চরিত্রে এই প্রথমবার ধরা দেবেন তিনি। বিশেষ চরিত্র হতে চলেছে এটা।

নওয়াজউদ্দিনকে শেষ বার পর্দায় খলনায়কের চরিত্রে দেখা গিয়েছিল ‘হিরোপন্তি ২’-এ। এই অভিনেতা বরাবর একটু অন্য ধরনের সিনেমা করতে পছন্দ করেন। যেখানে অভিনেতারা রঙিন জগতে ঢুকেই রঙিন চরিত্রে নিজেদের ঝালিয়ে নিতে চায়, সেখানে বলিউডের এই অভিনেতা প্রথম থেকেই অন্য ধারার ছবিতে নিজেকে প্রকাশ করেছেন যেটা বেশ অন্যরকম। তাই এবারও যে তিনি দর্শকদের নিরাশ করবেন না একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button