মহা অ’সভ্য ছেলে সিরিয়াল কিসার ইমরান হাশমি!পরিচালকের মানা না শুনেই এই অভিনেত্রীর ঠোঁটে জোর করে দেন চুমুর পর চুমু

তার পরিচয় বলিউডে হয়েছে সিরিয়াল কি’সার হিসাবেই। নাম ইমরান হাশমি। বলিউডে একাধিক সিনেমায় তাকে দেখা গেছে সহ অভিনেত্রীদের সঙ্গে অ’ন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে।

কিন্তু এবার ইমরানের সহ অভিনেত্রী নার্গিস ফাখরি যা বললো তা অবাক হওয়ার মত। ইমরান একই নার্গিসের সঙ্গে এক চুম্বনের দৃশ্যে ডিরেক্টরের কাট বলার পরেও চুম্বন থামাতে পারেনি। সেই মুহূর্তটি অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে। সেই অভিজ্ঞতার কথা অভিনেত্রী শেয়ার করেছে এক সংবাদমাধ্যমের সঙ্গে।

অভিনেত্রীর জানায় যে, তাদের ছবি ‘আজহার’ এর পোস্টারের সময় নিশ্চয় ইমরানের নকল গোঁফ ছিল সেটা মনে আছে? ওই নকল গোঁফ যে অন্য কারও গো’পনাঙ্গের চুল নয়, সে বিষয়ে নায়িকা তো নিশ্চিত ছিল না।

Nargis1

তাই সে সেই বিষয়ে কিছুতেই ইমরানকে চুম্বন করতে পারছিল না। আর এদিকে শ্যুটিং-এ ইমরান তাকে নাকি একের পর এক চুমু খেয়ে
যাচ্ছিল। তার সে দিন খুব অস্বস্তি হয়েছিল। এদিকে আবার নায়িকা নাকি জানতোই না যে সেই ছবিতে পাঁচ বার ঠোঁটে ঠোঁট রাখার দৃশ্য রয়েছে ইমরানের সঙ্গে।

চুক্তিপত্রে নাকি এই বিষয়ে কিছুই লেখা ছিল না। আর নায়িকার আবার মনে হয়েছে যে এজন্য ইমরান নাকি মনে মনে বেশ খুশিই হয়েছে। নায়িকার মনে হয় ইমরান আগে থেকেই এই ব্যাপারে সব কিছুই জানত। তবে নায়ক নাকি সব জেনেও না জানার ভান করত বলেই মনে হত নায়িকার।

প্রাক্তন ভারতীয় অধিনায়ককে নিয়ে তৈরি করা এই জীবনীচিত্রে সঙ্গীতা বিজলানির চরিত্রে দেখা যায় অভিনেত্রী নার্গিসকে। ছবিটি বেশ হিট করেছিল।

Back to top button