Connect with us

Bollywood

Mouni Roy: ইশ! সকলকে ঠকিয়ে কিনা এর গলায় মালা দেবেন মৌনি রায়? গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্রস্তুতি তুঙ্গে

Published

on

বলিউড জুড়ে যেন বিয়ের মরশুম। ভিকি এবং ক্যাটরিনার পর এবার বাঙালি কন্যা এবং বলি অভিনেত্রী মৌনি রায়ের বিয়ের প্রস্তুতি তুঙ্গে। আগামী ২৭ শে জানুয়ারি প্রেমিক সুরাজ নাম্বারের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পর্দার বিখ্যাত এই ‘নাগিন’।

বলিউডের অন্যতম নামকরা অভিনেত্রী মৌনির পছন্দ ডেস্টিনেশন ওয়েডিং। তাই গোয়ার সমুদ্র সৈকতে চলছে তার প্রস্তুতি। ভ্যাগাটর বিচে ডব্লিউ গোয়া রিসোর্ট বুক করা হয় গিয়েছে এই ‘বিচ ওয়েডিং’য়ের জন্যে। বিশ্বস্ত সূত্র মারফত জানা গিয়েছে যে বিয়ের আমন্ত্রণপত্র চলে গিয়েছে অনেকের কাছেই। তবে বিয়ে সংক্রান্ত কোনও তথ্য গণমাধ্যমে প্রকাশ করার অনুমতি নেই।

কোভিড প্রটোকল মেনেই অতিথিরা থাকবেন বিয়ের অনুষ্ঠানে। অভিনেত্রীর বাড়ির লোকজন, তাঁর ঘনিষ্ঠ আত্মীয় এবং ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু বিশেষ বন্ধুই শুধুমাত্র উপস্থিত থাকবেন এই বিয়েতে। যদিও পাত্র দুবাইতে স্থিত হওয়ায় প্রথমে ঠিক করা হয়েছিল দুবাইতে নাকি হবে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে যে বিয়ের পরদিন অর্থাৎ ২৮ তারিখ আবার রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও। গোয়াতেই হবে অভিনেত্রীর ব্যাচেলর পার্টির সেলিব্রেশন। তবে মৌনির হবু স্বামী সুরাজকে এখনও অবধি পাপারাজ্জির ক্যামেরায় দেখা যায়নি। তবে এই বিয়েই শুধুমাত্র মৌনির জীবনের হট অ্যান্ড হ্যাপেনিং বিষয় নয়, তিনি কাজ করেছেন ‘ব্রহ্মাস্ত্র’- এর মতো গুরুত্বপূর্ণ হিন্দি ছবিতে যা রয়েছে মুক্তির অপেক্ষায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending