স্টার জলসা ফিরিয়ে আনছে না শন-সৃজলাকে কিন্তু সম্মান দিল স্টার প্লাস! বিশেষভাবে ধরা দিল ‘মন ফাগুন’ জুটি! ঋষি-পিহুর ভক্তরা মিস করবেন না…

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি ছিল স্টার জলসা পর্দায় একটা সময় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুনের ঋষিরাজ ও পিহুর জুটি। বাঙালি দর্শকদের অত্যন্ত পছন্দের ছিল এই জুটি। এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পর বিভিন্ন সময় ভক্তরা এই জুটিকে আবারও টেলিভিশনের পর্দায় ফিরিয়ে আনার দাবি জানিয়েছেন। যদিও তাঁরা ফেরেননি।

তবে এবার ফের একবার অন্যভাবে ধরা দিলেন মন ফাগুনের এই জুটি।‌‌ শন ব্যানার্জি এবং সৃজলা গুহ এবার হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। বলেন টা কী? আসলে স্টার জলসার কভার ফটোতে দেখা মিলেছে শন-সৃজলা জুটির। আর তারপর থেকেই শুরু গুঞ্জন।‌

আসলে বাংলা টেলিভিশনের পর্দায় আমরা ডাবিং হ‌ওয়া হিন্দি ধারাবাহিক দেখেছি। স্টার জলসা, জি বাংলা থেকে কালার্স বাংলা সব জায়গাতেই বহু ক্ষেত্রেই হিন্দি ধারাবাহিকগুলির ডাবিং করে তা বাংলায় দেখানো হয়‌। জনপ্রিয়‌ও হয় সেই সমস্ত ধারাবাহিকগুলি। তবে এবার উলট পুরাণ হতে চলেছে।‌‌ এবার বাংলা ধারাবাহিক হিন্দিতে ডাবিং হয়ে দেখানো হতে চলেছে স্টার প্লাসের পর্দায়।

না বহু বাংলা ধারাবাহিকের মতো‌ এই ধারাবাহিকের রিমেক হচ্ছেনা। অরিজিনাল বাংলা ধারাবাহিকের ডাবিং হতে চলেছে স্টার প্লাসের পর্দায়। বাংলার চরিত্ররাই হিন্দি গলায় অভিনয় করবেন। জানেন কী তা কোন বাংলায় ধারাবাহিকের হিন্দিতে ডাবিং হতে চলেছে? জানলে আনন্দিত হবেন আপনিও। এটি এমন একটি সিরিয়াল যা বাঙালির মনের ভীষণ কাছাকাছি। ‌ আর এই ধারাবাহিকের মূল নায়ক- নায়িকা জুটি বাঙালি দর্শকদের ভীষণ পছন্দের।

star plus sean srijla

উল্লেখ্য, জানা গেছে শন ব্যানার্জি এবং সৃজলা গুহ অভিনীত ধারাবাহিক মন ফাগুন আসছে স্টার প্লাসের পর্দায় ডাবিং ধারাবাহিক হিসেবে। বাংলায় অত্যন্ত সহজে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেছিল এই ধারাবাহিকটি। আর এবার হিন্দি টেলিভিশনের পর্দা কাঁপাতে আসছে এই ধারাবাহিক। আগামী ১২ই জুন থেকে প্রতিদিন দুপুর ২টোর সময় স্টার প্লাসে পর্দায় সম্প্রচারিত হবে এই ডাবিং ধারাবাহিক।

Back to top button