Bollywood

Mia Khalifa: লোকে কাপড় ভেদ করে শ’রী’র দেখতে চাইতো! প’র্ন’স্টা’র মিয়া খলিফার বক্তব্যে শোরগোল

গ্ল্যামার দুনিয়া এবং প’র্ন দুনিয়া একেবারে আলাদা। এই দুনিয়ায় যে একবার প্রবেশ করে সে একেবারে পাঁকের মধ্যে ডুবে যায়। সেখান থেকে তার পক্ষে বের হয়ে আসা কঠিন শুধু নয় অসম্ভব। এ পর্যন্ত গোটা বিশ্বজুড়ে এমন অনেক তারকার কথা আমরা জানতে পারি যারা স্বেচ্ছায় এই পেশা বেছে নিয়েছেন।

এর মধ্যে অন্যতম হলেন মিয়া খলিফা। যদিও এই মুহূর্তে তিনি এই দুনিয়া থেকে বহু দূরে। যেমন স্বেচ্ছায় এই পেশায় এসেছিলেন ঠিক তেমনি এই পেশা থেকে বেরিয়ে গিয়েছেন এই তারকা। একটা সময় ছিল যখন তাকে দেখার জন্য লক্ষ লক্ষ যুবক রাত জেগে থাকত। সাত বছর কেটে গেলেও এখনো তাকে সকলে প’র্ন’স্টা’র মিয়া খলিফা নামেই চেনে।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

তার অ্যা’ডা’ল্ট ভিডিও এখন গোটা ইন্ডাস্টি জুড়ে শীর্ষস্থানে রয়েছে। ২০১৯ সালে একটি সাক্ষাৎকারে এই তারকা জানিয়েছিলেন এই সিনেমায় কাজ করা ছেড়ে দিলেও এখনো তা নিয়ে উদ্বিগ্ন তিনি। কারণ মানসিকভাবে সেই ইন্ডাস্ট্রি থেকে সরে আসতে পারেননি। তবু জানিয়েছিলেন কেন তিনি ওই ইন্ডাস্ট্রি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।


এবার সামনে এলো আরো এক বিস্ফোরক তথ্য। তিনি জানিয়েছেন ওই দুনিয়া থেকে বেরিয়ে আসার পরেও জনসমক্ষে লজ্জা পেতেন। রাস্তার বাইরেই তার মনে হতো তার শ’রী’র তার নিজের নয়। এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন মিয়া। আসলে একটা গুগল ক্লিক করলেই তার সর্বস্ব মানুষের হাতে চলে আসে। তাই সবাই তার দিকে এমনভাবে তাকাতেন যেন পোশাক ভেদ করে সকলেই তার শ’রী’র দেখতে চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button