Malaika Arora: ডিপ নেক কালো রঙের পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে ব’ক্ষযুগল! লোকের চোখ টানতে ভালোই পারেন বছর ৪৮ এর ‘বুড়ি’ সলমনের এক্স বৌদি মালাইকা অরোরা, ভিডিও হল ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা আরো। তিনি একাধারে একজন অভিনেত্রী ডান্সার এবং মডেল। এখন তার বয়স ৪৮ কিন্তু তাকে দেখে বোঝাই যায় না। স্টাইল এবং মেনটেনেন্স তিনি এমনভাবেই করেন যা বর্তমানের অনেক অভিনেত্রীদেরকেই হার মানাবে। শরীরচর্চা এবং কঠোর ডায়েটের মধ্যে নিজেকে এমন ভাবেই করে তুলেছে যাতে তাকে দেখলে তার বয়সের কোন আন্দাজ করা যায় না। তার গ্ল্যামারে এখনো মুগ্ধ শত শত পুরুষ।

এই অভিনেত্রী বেশিরভাগ সময় থাকে চর্চার শিরোনামে। অভিনেত্রী প্রশংসা থেকে সমালোচনা সবকিছুই চলে সোশ্যাল মিডিয়ায়। তার ব্যক্তিগত জীবন কর্ম জীবন সবকিছু নিয়েই অভিনেত্রী বারে বারে এসেছেন চর্চায়। তবে এবার তাকে নিয়ে চর্চা হল তার একটি জনপ্রিয় গানে নাচ দেখে। তার জনপ্রিয় “মুন্নি বদনাম হুয়ি” গানে নাচ করে তিনি হলেন সোশ্যাল মিডিয়ার ট্রোলের বিষয়বস্তু। তবে কি কারণে অভিনেত্রীকে নিয়ে এমন তুমুল চর্চা হলো আসুন দেখে নি।

সম্প্রতি অভিনেত্রী হাজির হয়েছিলেন একটি ক্যাসিনোর লঞ্চ ইভেন্ট পার্টিতে প্রধান অতিথি হয়ে। সেখানেই তাকে তার পুরোনো বিখ্যাত গান “মুন্নি বদনাম হুয়ি”তে নাচ করতে দেখা গেছে। আর সেই নাচের ভিডিও তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। এখানে সবসময়ের মত মালাইকাকে দেখা গেছে সুন্দর এবং প্রশংসনীয় সাজে। একটি ডীপনেক স্লিভলেস কালো রঙের নেটের গ্রাউনে তাকে মোহময়ী লাগছিল।

তবে এবার তিনি তার নাচের জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন। তার নাচ দেখে অনেককেই নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গেছে। তবে তিনি সেগুলিতে কোনরকম কান দেননি। বরং তার প্রত্যুত্তরে তিনি জানিয়েছেন “মুন্নি আর কতবার বদনাম হবে”।

এই ভিডিওটির কমেন্ট বক্সে চোখ পড়লেই দেখা যাবে তার সম্বন্ধে নানান বিতর্কিত মন্তব্য করেছে একাধিক লোক। তবে তার ভক্তদের মতে অনেকেই তাকে প্রশংসায় ভরিয়েছেন।

Back to top button