Bollywood

Sushmita Sen-Lalit Modi: শেষ পর্যন্ত মোদীর প্রেমে বঙ্গকন্যা! প্রতারক আইপিএলের জনক বুড়ো ললিত মোদীর প্রেমে মজেছেন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন, ‘টাকার কাছে সব হেরে যায়’, মাথা চাপড়াচ্ছেন নেটিজেনরা

একদম প্রথম লাইনটা পড়েই চমকে গেলেন তো? মোদি বলতে আমাদের সামনে ভেসে ওঠে একজন। তিনি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর বঙ্গকন্যা শুনে আপনারা ভেবেছেন নিশ্চয়ই মমতা ব্যানার্জি। না না এটা কোন পলিটিক্যাল কপি নয়, এটা নিখাদ বিনোদন তবে গতকাল থেকে এই খবরটাই তোলপাড় ফেলে দিয়েছে গোটা ভারতে। মোদীর প্রেমে পড়েছেন বঙ্গকন্যা।

এই মোদীও বিখ্যাত। তবে প্রতারণা করে। ইনি হলেন আইপিএলের জনক ললিত মোদী। যারা আইপিএল শুরু হওয়ার সময় থেকে দেখছেন তারা জানেন ললিত মোদীর কেচ্ছা কীর্তি।পরপর তিনটি আইপিএল আয়োজন করে তিনি এত টাকা নয় ছয় করেছিলেন যে ইডি তার বিরুদ্ধে ন’টা মামলা করে পরপর। তিনি নিরাপত্তার অভাব বোধ করে দেশ ছেড়ে পালান এবং লন্ডনে থাকতে শুরু করেন। বিজয় মালিয়ার মত ভারতে ঢোকা তার বারণ।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)


তার নামে সিবিআই ইন্টারপোল সবাই কেস করেছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে তিনি একজন টাকা নয় ছয় করা ব্যবসায়ী ব্যক্তি। বিনোদন জগতের অনেকের সঙ্গেই তার পরিচয় ছিল। আর গতকাল তিনি সবার সামনে ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায় যে মিস ইউনিভার্স সুস্মিতা সেন তার বেটার হাফ! কিছুদিন আগেই আমরা জানতে পেরেছিলাম যে রহমান শলের সঙ্গে ব্রেকআপ হয়েছে সুস্মিতা সেনের। তারপরে আচমকা এই খবরটা আগুন জ্বেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

গতকাল রাত নটা বাজার কিছু আগে টুইটারে এবং instagram এ একগুচ্ছ ছবি পোস্ট করেন ললিত মোদী যেখানে তার সঙ্গে আমরা দেখতে পেয়েছি সুস্মিতা সেনকে এবং বেশ ঘনিষ্ঠ অবস্থায়। ক্যাপশনে লেখেন যে, ঘুরে এসে ফিরলাম লন্ডনে এবং আমার সঙ্গে ছিলেন আমার বেটার হাফ সুস্মিতা সেন। জীবনে নতুন রুপোলি রেখার শুরু।নতুন থেকে পুরনো সমস্ত ছবি একসঙ্গে শেয়ার করেছেন ললিত মোদী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে অনেক আগে থেকেই ললিত মোদী পছন্দ করতেন সুস্মিতা সেনকে।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

পরে যখন গুঞ্জন উঠেছে তারা বিবাহ সেরে ফেলেছেন তখন তিনি পরিষ্কার করে দেন যে তারা এখন প্রেম করছেন কিন্তু বিবাহটা পরবর্তীকালে হবে। কিছুদিন আগেই আমরা দেখেছিলাম যে সুস্মিতা সেন সার্ডিনিয়া এবং মালদ্বীপ গেছেন সপরিবারে কিন্তু তার সঙ্গে যে ললিত মোদী ছিলেন সেটা ঘুণাক্ষরেও কেউ কল্পনাতেও আনতে পারেননি। এখনো পর্যন্ত খবরটা হজম হচ্ছে না কারোর।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সুস্মিতা সেনকে সিঙ্গেল মাদার হিসেবে এবং তার গ্রেসফুল ব্যক্তিত্বের জন্য সম্মান করতেন সকলে। বর্তমানে সিনেমা একদম করছেন না সুস্মিতা সেন কিন্তু ওয়েব সিরিজে তাকে আমরা দেখেছি। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে কমেন্ট বক্স ভরে ফেলতেন তার অনুরাগীরা এবং তিনি বোধহয় একমাত্র সেলিব্রিটি ছিলেন যাকে নিয়ে কোন ট্রোলিং হতো না কমেন্ট বক্সে। কিন্তু এই ঘোষণা শোনার পর অধিকাংশ মানুষ লিখছেন যেটুকু শ্রদ্ধা ছিল সেটুকু চলে গেল। টাকার কাছে সবকিছুই হেরে যায়।

৫৬ বছরের ললিত মোদীর সঙ্গে ৪৬ বছরের সুস্মিতা সেনের প্রেমটা যেন মেনে নিতে পারছেন না কেউই। একজন অসৎ ব্যক্তির সঙ্গে সুস্মিতা সেন কেন সম্পর্কে জড়ালেন এটা কারোর মাথায় ঢুকছে না। অনেকেই বলছেন হয়তো সুস্মিতা সেন নিজের বিলাসবহুল জীবনের খরচ একা সামলাতে পারছেন না তাই ব্যবসায়ী প্রেমিক ধরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

২০০৯ সালে সুস্মিতাকে টুইট করেছিলেন ললিত মোদী, এখন সেইটা ভাইরাল। সকলেই বলছেন এইভাবে লেগে থাকতে হবে তবে গিয়েই প্রেমের জয় হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button