Bollywood

ফ্লপ হওয়ার ভয়ে অক্ষয়কে কপি করছেন কিং খান! শাহরুখের ‘মিথ্যে দেশপ্রেম’ নিয়ে খোঁটা দিলেন কেআরকে

প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ‘পাঠান’ ছবির ট্রেলার। একটা দীর্ঘ সময়ের বিরতির পর আবার পর্দায় ফিরেছেন বাদশা। ছবিটি টিজার মুক্তি পেতেই ৬ মিলিয়ন ভিউ পার করে ফেলল ভিডিওটি। ভিডিওতে ভরপুর রয়েছে দেশপ্রেম। মানুষের ভালো লাগলেও মূল নায়ক শাহরুখ খানকে এবার কটাক্ষ করলেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কেআরকে।

কামাল রাশিদ খান বা কেআরকে মাঝেমধ্যেই বিভিন্ন তারকাদের কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান। আর এবার ‘পাঠান’ ছবির টিজার দেখেই এমন কথা বলে বসলেন যে রেগে লাল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন তিনি।

লিখেছেন এবার অক্কির অর্থাৎ অক্ষয় কুমারের দেশভক্তির ভূত নাকি এসআরকের ওপরেও চড়ে গেছে। তাই এখন তিনি দেশকে বাঁচাবেন। মজা হচ্ছে নাকি? যদি শাহরুখ দেশকে বাঁচাতেই চাইতেন, তাহলে তাঁর বর্ডারে গিয়ে লড়াই করা উচিত ছিল চাইনিজ মিলিটারির সাথে লড়াই করার। সিনেমা হলে মিথ্যে জ্ঞান দেওয়ার নয়।

কেআরকের এই টুইট ভাইরাল হতেই একের পর এক জবাব দিচ্ছে শাহরুখের ফ্যানেরা। নেটিজেনরা মন্তব্য করেছে কেআরকে নাকি খুবই নেটিটিভ ভাবনার একজন মানুষ। তাই তিনি ভালো কিছু ভাবতে পারেন না। তারা বলছে পাঠান রিলিজের পর তাঁর এই রিভিউ খারাপই হবে, তবে পাঠান কিন্তু ঠিকই ৩০০ কোটি পেরোবে আর সমস্ত রেকর্ড ভেঙে দেবে আবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button