কেন নিজের বোনকে সবসময় মন্নতের ভিতর লুকিয়ে রাখেন শাহরুখ খান?জানা গেল ভয়ঙ্কর তথ্য, শুধুমাত্র এই কারণে…

যেকোনো সন্তানের কাছেই তার মা-বাবা বট গাছের মতো। সেই ছায়া সরে গেলে জীবন অথৈ জলে পড়ে যায়। বলিউডের বাদশা শাহরুখ খান এবং তার বোন কেউ এই সমস্যার মধ্য দিয়ে যেতে হয়েছে।

শাহরুখ খান খুব কম পয়সায় হারিয়ে ফেলেন নিজের বাবাকে। তারপর শুরু হয় সংসারে টানাপোড়েন। এই সমস্যার মুখোমুখি হতে হয়েছে শাহরুখ খানের বোন লালারুখকেও।

শাহরুখ খানের বোন কখনোই লাইম লাইটে আসেন না। বেশিরভাগ মানুষের কাছেই তিনি খুব অজানা। মুম্বাইতে শাহরুখ খান এবং তাঁর পরিবারের সঙ্গেই থাকেন লালারুখ। তবে তিনি ক্যামেরা পছন্দ করেন না।

শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খানের জন্মদিন উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে প্রথমবার দেখা গিয়েছিল লালারুখকে। ক্যামেরার সামনে এসেছিলেন তিনি। তারপর থেকেই তার সম্পর্কে আগ্রহ প্রকাশ করতে শুরু করে শাহরুখ খানের অনুরাগীরা।

Abrham Birthday Srk Lalarukh

আসলে শাহরুখ খানের বোন মানসিকভাবে অসুস্থ। বাবাকে যখন ক্যান্সারে আক্রান্ত হয়ে চোখের সামনে মারা যেতে দেখেছেন তখন তাঁর বয়স মাত্র ১৫ বছর।

সে মৃত্যু মেনে নিতে পারেননি লালারুখ। প্রায় দুই বছর নাকি কারো সঙ্গে কথাও বলেননি এবং কান্নাকাটিও করতে পারতেন না। এতটাই গভীর আঘাত লেগেছিল তাঁর। এমনকি তার সার্বিক পরিস্থিতি এতটাই খারাপ হয়ে দাঁড়ায় যে চিকিৎসকরাও তার বাঁচার আশা ছেড়ে দিয়েছিলেন।

shah rukh khan wife gauri sister shehnaz kids aryan suhana

শাহরুখ খান নিজে তার বোনের সম্পর্কে কিছু তথ্য একবার সাক্ষাৎকারে দেন। শাহরুখ জানিয়েছিলেন বাবার মৃত্যুর পর যেন তাঁর পুরো পৃথিবীটাই পাল্টে গিয়েছিল। যে সময় শাহরুখের বোন হাসপাতলে লড়াই করছেন মৃত্যুর সঙ্গে তখন দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমার শুটিং চলছিল।

Back to top button