Bollywood

Juhi Chawla’s Daughter: মায়ের থেকেও বেশি সৌন্দর্যের অধিকারী জুহি কন্যা, ক্যামেরার সামনে আসেননি কখনো! ছবি দেখলেই হুঁশ উড়ে যাবে

৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী জুহি চাওলা। কেরিয়ার শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি। একেবারে কোনটা ছেড়ে কোনটা দেখি এরকম অবস্থা। যেমন তার রূপ তেমন গুণ। পর্দায় তার এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষায় অপেক্ষায় থাকতেন তার অজস্র ভক্তরা।

আজ বলিউড থেকে বেশ খানিকটা দূরে সরে গিয়েছেন এই অভিনেত্রী। বাছাই করা ছবিতেই অভিনয় করে থাকেন। জয় ও জুহির দুই সন্তান রয়েছে। ছেলে অর্জুন মেহেতা, মেয়ে জাহ্নবী।

Juhi Chawla reveals if daughter Jahnavi Mehta has plans to become an  actress like her | Hindi Movie News - Times of Indiaতারকা সন্তানদের নিয়ে বরাবর আগ্রহ থাকে অনুরাগীদের মধ্যে। বিশেষ করে তাদের জীবন যাপনের পদ্ধতি কীরকম সেটা জানার কৌতুহল থাকে সব থেকে বেশি। এই মুহূর্তে হঠাৎ আলোচনায় উঠে এসেছেন জুহির কন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

নেটদুনিয়ার পাতায় জুহি চাওলার কন্যা জাহ্নবীর বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়ে গেছে যেগুলি দেখে একেবারে ঘুম উড়ে গেছে নায়িকার ভক্তদের। এত সুন্দর একজন কন্যা রয়েছে তবুও এতদিন ধরে আলোচনায় আসেনি এটাই ভাবতে অবাক লাগছে তাদের। নেটনাগরিকের বক্তব্য, একেবারে মায়ের মতোই দেখতে জাহ্নবীকে। অভিনেত্রী হওয়ার ইচ্ছা তার কোনদিনই নেই, লেখিকা হতে চায় জাহ্নবী, তাই লাইট, ক্যামেরা, অ্যাকশন এগুলো থেকে শত হাত দূরে রয়েছে সে।

এবারে আইপিএল অকশানেও দেখা গিয়েছিল জুহি কন্যাকে। আরিয়ান খান ও সুহানা খানের সাথে তাকে দেখে খুশি নেট দুনিয়া। অনেকে আবার আরিয়ান খানের সাথে তার ছবি দেখে জুনিয়র এসআরকে ও জুহির নাম দিয়ে দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button