Bollywood

দক্ষিণের একমাত্র সুপারস্টার তিনি! কিন্তু পড়াশোনায় কতটা ভালো ছিলেন আল্লু অর্জুন?

পর্দায় কতবার নিজের কেরামতি দেখিয়েছেন ততবার মানুষ তাঁকে আরও বেশি করে ভালোবেসে ফেলেছেন। দক্ষিণের অভিনেতা হলেও আজ গোটা দেশ তাঁকে চেনে। তিনি নামকরা তারকা আল্লু অর্জুন। পর্দায় চোরাকারবারির ভূমিকায় যেভাবে বাজিমাৎ করেন ‘পুষ্পা’র’র আল্লু, তাতে ঘায়েল যুবক থেকে যুবতীরাও। কিন্তু জানেন কি এই মহান নায়ক ঠিক কতদূর পড়েছেন?

চেন্নাইয়ের সেন্ট প্যাট্রিক স্কুল থেকে পড়াশোনা শেষ করেছেন অর্জুন। তবে তাঁর বয়স ২০ পেরোতেই পরিবারের সঙ্গে হায়দরাবাদে চলে আসেন তিনি। সেখানে এমএসআর কলেজ থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন। এরপর বিবিএ পাশ করলেও তাঁর লক্ষ্য গতে বাঁধা ন’টা-ছ’টার চাকরি কোনোদিন ছিল না। বরং এত ভালো ছাত্র হয়েও তার বদলে ২০০৩ সালে ‘গঙ্গোত্রী’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেন দক্ষিণের অভিনেতা হিসেবে। এরপর আর কেরিয়ার নিয়ে ভাবতে হয়নি তাঁকে। একের পর এক হিট সিনেমা করে গেছেন তিনি।

সেই দক্ষতা এখনও কমেনি। সম্প্রতি পুষ্পা সিনেমায় তাঁর অভিনয় নজর কেড়েছে অনুরাগীদের। এই সিনেমায় তিনি রশ্মিকা মন্দানার বিপরীতে নায়ক হিসেবে কাজ করেন। দুজনের এই জুটি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে ভক্তদের থেকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডে রয়েছে আল্লুর নাচ ‘শ্রীভল্লি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button