Bollywood

বলিউডের বেতাজ বাদশা হয়েও নেই কোনো অহংকার! ছোট্ট ভুলের জন্য প্রকাশ্যে হাত জোড় করে ক্ষমা চাইলেন শাহরুখ খান

তিনি শুধু বলিউড নয় গোটা বিশ্বের কাছে পরিচিত বাদশা বা কিং খান নামে। এটুকু পড়ে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার সম্পর্কে আমরা বলছি। হ্যাঁ, তিনি হলেন শাহরুখ খান। গোটা দুনিয়া যাঁর রোমান্সে ফিদা। তবে এই ফ্যানবেস তৈরি করতে যে প্রচুর পরিশ্রম করেছেন, ঘাম ঝরিয়েছেন অভিনেতা এটা মানতেই হবে।

Raees completes three years: Shah Rukh Khan trolls self in hilarious video - Movies News
তবে শুধু অভিনয় নয়, এর পাশাপাশি নিজের নম্র-ভদ্র ব্যবহারের মাধ্যমেও বহু মানুষের হৃদয় জয় করেছেন শাহরুখ খান। বেতাজ বাদশা হয়েও সকলের মনে রাজা হয়ে থেকে গিয়েছেন তিনি। বেশ কয়েকবার কন্ট্রোভার্সিতে জড়িয়েছেন অভিনেতা। সম্প্রতি আবার নিজের ছেলের জন্যেও গোটা বিশ্বের কাছ থেকে মুখ লুকিয়ে নিয়েছিলেন তিনি।

Fan Threatens Shah Rukh Khan to Cut his P*#@S if he Doesn't Announce a Film | India Forums

তবে এবার অভিনেতা ক্ষমা চাইলেন নিজের ভুলের জন্য। এমন একটি অভিজ্ঞতার কথা জানিয়েছেন চিত্রনাট্যকার লরেন্স ডিকুনহা। শাহরুখ খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন লরেন্স। সেই সময়েই এই ঘটনা ঘটে।

সেই শুটিং ফ্লোরে কী ঘটেছিল সেটা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন লরেন্স। তিনি জানিয়েছেন শুটিং এর আগের দিন রাত্রে অভিনেতার আগামী ছবির শুটিং ছিল। সারারাত শুটিং করেছেন এবং পরের দিন শুটিং ফ্লোরে আসতে একটু দেরী হয়ে গিয়েছিল শাহরুখ খানের।

Shahrukh Khan Had Ripped Apart Amar Singh For Making Suhana Cry| Shahrukh Angry Amar Singh Asking Gauri Khan To Apologize - Filmibeat
তারকা মানেই একটু লেট লতিফ হবে এমনটাই আমরা বাহ্যিকভাবে ধারণা করে থাকি। কিন্তু শাহরুখ খান এমনটা একেবারেই নন সেটা তিনি নিজেই প্রমাণ করেছেন। শাহরুখ খানের এই কীর্তিতে রীতিমত অবাক হয়ে গিয়েছেন লরেন্স। কারণ অভিনেতার মতো এমন পেশাদার খুব কম রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Lawrence Dcunha (@lawrencedcunha)

দেরিতে শুটিংয়ে আসার জন্য সবার কাছে মিষ্টি করে ক্ষমা চেয়ে ছিলেন কিং খান। শুধু তাই নয়, মাটিতে বসে নিজের লাইন মুখস্ত করছিলেন শাহরুখ। টিমের প্রতিটি কলাকুশলীর সঙ্গে সম্মান দিয়ে কথা বলছিলেন অভিনেতা। একেবারেই অহংকার নেই। শুধু তাই নয় নিজের শুটিং শেষ হয়ে গেলেও একদম শেষ পর্যন্ত সেখানে বসেছিলেন তিনি। তারপর সবার সঙ্গে ছবিও তুলেছেন। সাধে কি তিনি কিং খান!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button