Bollywood

রেস্টুরেন্টে খেতে গিয়েও শাশুড়ির দিকে স্নেহভরা নজর ক্যাটরিনার!ধরে ধরে ভিকির মাকে সিঁড়ি দিয়ে নামালেন পঞ্জাবি বহু ক্যাট সুন্দরী

তিন মাস হলো বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।বস্তুত বিয়ে হওয়ার আগে পর্যন্ত কেউ বিশ্বাস করতে পারেননি যে বলিউডে ভিকির থেকে অনেকটাই সিনিয়র ক্যাটরিনা তথাকথিত জুনিয়ার ভিকিকে বিয়ে করবেন।কিন্তু সকলের মুখে ঝামা বসিয়ে দিয়ে তিন মাস হয়ে গেল শ্বশুর শাশুড়ি আর মাকে নিয়ে ভালোমতোই সংসার করছেন ক্যাটরিনা কাইফ। সেইসঙ্গে নিজের মতো জীবনযাপন তো আছেই।

দোলের দিন দেখা গেছিল শ্বশুর-শাশুড়ি দেওরের সঙ্গে চুটিয়ে হোলি খেলতে ক্যাটরিনা কাইফকে। অন্য ধর্ম থেকে এসে হিন্দু ধর্মের সমস্ত নিয়ম পালন করছেন ক্যাটরিনা। শাশুড়ির হাত থেকে গালে লাল আবির লাগিয়েছেন তিনি। সেই ছবি দেখে ধন্য ধন্য করেছে নেটপাড়া।

এর মাঝেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল আরেকটা ভিডিও। আর তার থেকেই বোঝা যাচ্ছে ক্যাটরিনা কাইফ কতটা নরম মনের মানুষ। আমরা তাকে এতদিন ভেবেছিলাম যে তার কোন চরিত্রের ঠিক নেই, তিনি বহু পুরুষের মন নিয়ে খেলেছেন। কিন্তু এখন নেটিজেনরাই বলছেন অন্য কথা।

সম্প্রতি ভিকি কৌশলের বাবা-মা ভাই এবং ক্যাটরিনার মাকে নিয়ে ভিকি এবং ক্যাটরিনা গিয়েছিলেন কোন একটা রেস্টুরেন্টে ডিনার করতে।সেখান থেকে বেরোনোর সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে এক অপূর্ব দৃশ্য।

ভিকি কৌশলের বয়স্কা মাকে যথাযোগ্য পুত্রবধুর মতো আস্তে আস্তে হাত ধরে নামাচ্ছেন ক্যাটরিনা।ভিকি এবং ক্যাটরিনা আগে এগিয়ে গেলেও বারবার পিছন ফিরে দেখছেন যে বাবা মা-রা ঠিক করে নামছেন কিনা। যে দৃশ্য দেখে এখন আবেগে ভাসছে নেট পাড়া।

সাধারণত মনে করা হয় বলিউড তারকাদের মধ্যে বাবা-মাদের নিয়ে কোনো রকম অনুভূতি কাজ করে না। কিন্তু এই ভিডিও একদম উল্টে দিলো সেই চিন্তা ভাবনা।ক্যাটরিনা কাইফ যেভাবে নিজের শাশুড়ীকে আগলে নামছিলেন তা দেখে বেশ ভালো লেগেছে তার ভক্তদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button