Connect with us

Bollywood

বিয়ের পর নাম বদল করছেন ক্যাটরিনা, জল্পনা তুঙ্গে

Published

on

ডিসেম্বরে শেষে বিয়ের পিঁড়িতে বসছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ।আর বিয়ের আগে থেকেই এই জুটিকে নিয়ে গুঞ্জন অব্যাহত। সংবাদমাধ্যমে একাধিক খবর প্রকাশ্যে আসছে। কোনো সময় শোনা যাচ্ছে রাজস্থানের দুর্গয় গিয়ে বিয়ে করছেন ভিকি ও ক্যাট। আবার কখনও রটেছে বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মুম্বইয়ের জুহুতে নতুন এক ফ্ল্যাটও নাকি কিনেছেন তাঁরা।

এই অব্ধি ঠিক ছিল, বর্তমানে সংবাদমাধ্যম সূত্র খবর , বিয়ের পর নাম বদল করছেন ক্যাটরিনা। বিয়ের আগেই নামের শেষে কৌশল পদবী যোগ করতে পারেন তিনি।তাঁর আগামী ছবি ‘টাইগার থ্রি’র টাইটেল কার্ডে ক্যাটরিনা কাইফ কৌশল নাম অন্তর্ভুক্ত করতে শোনা গিয়েছে।

এরমধ্যেই আরো একটি খবর প্রকাশ্যে এসেছে। সূত্র মারফত জানা যাচ্ছে , ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের মঞ্চে আরো একটি জুটি নিজেদের প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নিয়েছেন।তারা হলেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। জানা গিয়েছে, ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানে কিয়ারা ও সিদ্ধার্থ নাচবেন ‘শেরশাহ’ ছবির গানে।

আগামী ৭ থেকে ১২ই ডিসেম্বর হোটেল বুক করা হয়েছে। যেখানে জাকজমোক করেই বিয়ের পিঁড়িতে বসছেন তারা। আমন্ত্রিত অতিথিদের তালিকায় আছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার, বন্ধু, আত্মীয়রা ছাড়াও বলিউডের অনেকেই। অতিথি তালিকায় করণ জোহর, আলি আব্বাস জফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, নাতাশা দালাল থাকতে পারেন বলে জানা গিয়েছে। তবে এই তালিকায় ক্যাটরিনা কাইফের প্রাক্তনী সলমন খান থাকবেন কি? সেটাই এখন দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending