Bollywood

ভুলভুলাইয়া ২ – এর অকল্পনীয় সাফল্য!তবুও মাটিতে পা কার্তিক আরিয়ানের, দুঃস্থ শিশুদের জন্যে বিশেষ উদ্যোগ নিলেন অভিনেতা

কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি অভিনীত ভুলভুলাইয়া ২ বক্স অফিসে দারুণ ফলাফল করেছে। ইতিমধ্যে ১৭৫ কোটি টাকার ব্যবসা তুলে ফেলেছে এই সিনেমা যা গোটা টিমের কাছে যথেষ্ট আনন্দের।

এবার সিনেমার অভিনেতা কার্তিক আরিয়ান এই আনন্দ ভাগ করে নিলেন দুঃস্থ শিশুদের সঙ্গে। এই সিনেমাটি বিনামূল্যে দেখল ১২০ জন দুঃস্থ শিশু। এক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে এই বিশেষ উদ্যোগ গ্রহণ করেন কার্তিক আরিয়ান। তারই কিছু মুহূর্ত ধরা পরল পাপারাজ্জির ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিগুলি।

শুধু সিনেমা দেখানো নয়, কার্তিক আরিয়ান ওই শিশুদের সঙ্গে আরো কিছুটা সময় কাটিয়েছেন খাওয়া-দাওয়া করে এবং দেদার আড্ডা দিয়ে। এককথায় জমজমাট সন্ধ্যা। পছন্দের অভিনেতাকে এত কাছে পেয়ে এবং তাঁর কাছ থেকে এত উপহার পেয়ে স্বাভাবিকভাবেই বেশ খুশি শিশুরা।

অন্যদিকে বলিউডে একটানা হওয়া ফ্লপ সিনেমার মাঝে ভুলভুলাইয়া ২ নতুন আশার আলো নিভে এলো। কার্তিক আরিয়ান বরাবর মানুষের প্রতি তাঁর নম্র-ভদ্র ব্যবহারের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন এবং প্রশংসিত হয়ে থাকেন। কোথাও গিয়ে এই চকচকে দুনিয়ার মাঝেও যেন তাঁকে দেখে মনে হয় পাশের বাড়ির ছেলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button