Bollywood

করিনা কাপুরের একরত্তি ছেলে জাহাঙ্গীর আজ যোগা দিবসের কী পারফেক্ট যোগা করছে দেখুন! আপনি পারবেন করতে? গর্বিত মা শেয়ার করলেন ছবি

আজ একুশে জুন আন্তর্জাতিক যোগা দিবস।আমরা ভারতীয়রা গোটা বিশ্বকে যে যে জিনিস উপহার দিয়েছি তার মধ্যে সর্বশ্রেষ্ঠ হলো যোগা। ভারত থেকে উৎপত্তি বর্তমানে গোটা বিশ্ব জুড়ে এর প্রতিপত্তি। মন এবং শরীর ঠিক রাখতে যোগা ওদের যে কতটা উপকারী সেটা অনেক আগেই ভারতীয়রা বুঝতে পেরেছিলেন এবং পরবর্তীকালে বিদেশীরা আমাদের এই বিদ্যাকে কুক্ষিগত করে নেয় বলা যায় অথবা আয়ত্ত করে এবং বর্তমানে বিশ্বের সমস্ত জায়গায় ছড়িয়ে পড়েছে যোগা, বিশেষ করে মার্কিন যুক্তরাষ্ট্রের যোগার খুব কদর রয়েছে।

বর্তমানে ভারতীয় সেলিব্রিটিরা অনেকেই যোগা করেন।জিমে গিয়ে এক্সারসাইজ করা তো ঠিক আছে কিন্তু সেইসঙ্গে শরীর ঠিক রাখতে টলিউড সেলিব্রিটিরা বিশেষ করে বলিউডের প্রচুর সেলিব্রিটি যোগার ওপর নির্ভর করেন।শিল্পা শেঠির নাম আমরা এক্ষেত্রে জানি তবে আরেক বলি অভিনেত্রী করিনা কাপুরও কিন্তু রোজ যোগা করেন।

তার যোগা করার ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখে থাকি কিন্তু এবার তিনি যার ছবি দিলেন যোগারত অবস্থায় তাকে দেখে চোখ কপালে উঠে গেছে নেটিজেনদের। সে হলো করিনা কাপুরের ছোট ছেলে জাহাঙ্গীর কাপুর খান। এর আগে আমরা জাহাঙ্গীরের মিষ্টি বেশকিছু ভিডিও দেখেছি এবং তার দাদা তৈমুরের মতোই সে দেখতে গুবলা গাবলা হয়েছে। করিনা আজ যে ছবি দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে জাহাঙ্গীর একটা কঠিন যোগা পোজ করেছে।

ক্যাপশনে করিনা লিখেছেন, ভারসাম্য হল জীবন এবং জগতের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি শব্দ। সকলকে আন্তর্জাতিক যোগা দিবসের শুভেচ্ছা জানাই, আমার সোনা জেহ বাবা।আর পোস্ট করায় ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে এবং সকলেই একরত্তি জাহাঙ্গীরের এই মিষ্টি ছবি দেখে সুন্দর সুন্দর কমেন্ট করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button