Kareena Kapoor pregnant: ‘বাচ্চা তৈরীর মেশিন নাকি আমি?’ তৃতীয়বারের মতো অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শুনে করিনা ফেটে পড়লেন রাগে! ‘সেটা নিজের বরকে বলুন’, পাল্টা জবাব নেটিজেনদের 

বলিউডের প্রতিষ্ঠিত এবং জনপ্রিয় অভিনেত্রী বলেন করিনা। হামেশাই আলোচনায় থাকেন তিনি। কখনো নিজের কাজ আবার কখনও কোনও এক বিতর্কের কারনে জড়িয়ে পড়ে এই অভিনেত্রীর নাম। নবাব পরিবারের বৌমা আবার রাজ কাপুরের নাতনি, আলোচনা তো হবেই। কিন্তু করিনা বরাবর স্পষ্ট বক্তা।

এবারেও তার অন্যথা হলো না। সদ্য দ্বিতীয় সন্তানের মা হয়েছেন এই বলি অভিনেত্রী। সন্তানের নাম জাহাঙ্গীর যাকে আদর করে তিনি ডাকেন জেহ বলেই। খুব বেশি বয়স হয়নি তার। কিন্তু এর মধ্যেই হঠাৎ করে জল্পনা ছড়িয়ে যায় যে, আবার তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন এই নায়িকা। সঙ্গে বেবোর একটি ছবি নেটদুনিয়ায় হয় ভাইরাল।

কালো পোশাক পরা সেই ছবিটিতে নায়িকার পেটের কাছে কিছুটা অংশ ফুলে ছিল। সেই স্ফীতদর দেখে মানুষেরা বুঝতে বাকি রইল না যে তিনি আবার মা হতে চলেছেন। এদিকে করি না যদি তৃতীয়বারের মতো মা হন তাহলে স্বামী অর্থাৎ অভিনেতা সইফ আলী খান পঞ্চম বারের জন্য বাবা হবেন। ইতিমধ্যেই তিনি ৪ সন্তানের পিতা।

এই গুঞ্জন ছড়িয়ে পড়া মাত্রই জল ঘোলা শুরু হলো। সেই সঙ্গে বিভিন্ন মানুষ নানাভাবে আক্রমণ করতে শুরু করল এই নবাব দম্পতিকে। আক্রমণের কেন্দ্রে অবশ্যই ছিল জনসংখ্যা নিয়ন্ত্রণের বিষয়টি। একের পর এক সন্তানের জন্ম দিয়ে চলেছেন কেনো তাঁরা? এটাই ছিল বক্তব্য নেট দুনিয়ার।

সদ্য স্বামী এবং দুই সন্তানকে নিয়ে লন্ডন ঘুরতে গিয়েছিলেন করিনা। সেখানেই নবাব দম্পতি নিজেদের এক বন্ধুর সঙ্গে একটি ছবি তুলেছিলেন যা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নায়িকার হাতে ছিল ওয়াইনের গ্লাস। করিনা এনিয়ে মুখ খুলেছিলেন এবং বলেছিলেন মানুষ যা ভাবছে সেটা নয়। “এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন…শান্ত হোন…আমি প্রেগন্যান্ট নই। সইফ ইতিমধ্যেই ভারতের জনসংখ্যায় বৃহৎ পরিমাণে অবদান রেখেছেন”।

তবে এখানেই শেষ নয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে এক সংবাদ মাধ্যম নায়িকাকে সরাসরি প্রশ্ন করে ফেলে আবার যে তিনি কি সত্যিই প্রেগন্যান্ট? এবার আর নিজের রাগ ধরে রাখতে পারলেন না অভিনেত্রী।

সরাসরি সংবাদ মাধ্যমিকে তিনি উত্তর দিয়েছেন যে তাঁরাও তো মানুষ। তাই বিষয়টা স্বাভাবিকভাবেই নিতে হবে। এরপরে প্রশ্ন করেন “আমি কি যন্ত্র নাকি? এ পছন্দটা আমার উপরেই ছেড়ে দিন”। নায়িকা বললেন তিনি হলেন সেই মানুষ যিনি কোনো কথা লুকিয়ে রাখেন না। তাই তাঁদের ব্যক্তিগত জীবনটা তাঁদেরকে এনজয় করতে দিন।

Back to top button