Bollywood

Saif Kareena: সইফ আলি খানের প্রথম বিয়ের সময় করিনা তাঁকে বলেছিলেন “কাকু”! আজ তিনিই সইফের দুই সন্তানের মা

ভাগ্যের কী অদ্ভুত লীলা। যাঁকে কাকু বলে ডেকেছেন তাঁকেই স্বামী হিসেবে স্বীকৃতি দিয়েছেন এবং পরবর্তীকালে তাঁর দুই সন্তানের মাও হয়েছেন এই বলিউড অভিনেত্রী। নাম আর বলার অপেক্ষা রাখে না। তিনি হলেন বলিউডের “পু” করিনা কাপুর খান। এখন তিনি অবশ্য নবাব পত্নী।

মাত্র ১১ বছর বয়সে প্রথমবার সইফ আলি খানের সঙ্গে দেখা হয়েছিল করিনা কাপুরের। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। আর কী উদ্দেশ্যে দেখা হয়েছিল জানেন? করিনা গিয়েছিলেন তাঁর বর্তমান স্বামীর প্রাক্তন বিয়ে উপলক্ষে আমন্ত্রিত অতিথি রূপে।
Did you know Kareena Kapoor Khan rejected Saif Ali Khan's proposal TWICE?  Here's their filmy love story
হ্যাঁ করিনা সইফের দ্বিতীয় স্ত্রী এবং এই বলিউড নায়কের প্রথম স্ত্রী হলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিং। এই দুজনের যখন বিয়ে হয় তখন করিনার বয়স মাত্র ১১ বছর। সেই সময় সইফ এবং অমৃতা দুজনেই নিজ নিজ ক্ষেত্রে বহুল জনপ্রিয়। যদিও অমৃতাও বয়সে বেশ খানিকটা বড় ছিলেন সইফ আলি খানের চেয়ে।

কারিনা যে শুধু সইফ আলি খানের বিয়েতে গিয়েছিলেন তা নয়, সইফ আলি খানকে ডেকে একটি বিশেষ কথাও বলেছিলেন। সইফকে ডেকে বলেছিলেন শাদী মুবারক হো আঙ্কেল। হ্যাঁ, প্রথম দেখায় নিজের বর্তমান স্বামীকে কাকু বলে পরিচিতি দিয়েছিলেন করিনা।

kareena kapoor khan and saif ali khan's quotes
এরপর বেশ খানিকটা বছর কেটে গিয়েছে এবং বিয়ে ভেঙে গিয়েছে সইফ আলি খান ও অমৃতা সিংয়ের। ইতিমধ্যেই দুজন দুই সন্তানের মা-বাবা হয়ে উঠেছেন। সারা আলি খান এবং ইব্রাহিম হল অভিনেতার প্রথম পক্ষের দুই সন্তান।

যদিও এরপর সেই অভিনেতাই প্রেমে পড়েছিলেন তাঁর মেয়ের বয়সী নায়িকার। করিনা প্রথমে সেটা বিশ্বাস করতে চাননি এবং পরবর্তীকালে তাঁকেই জনসমক্ষে নিজের স্বামী হিসেবে স্বীকৃতি দেন। এই নিয়ে প্রচুর কাঁটা-ছেঁড়া হয়েছে কিন্তু এই সিদ্ধান্ত নিতেও বেশ সাহসিকতার প্রয়োজন হয়। আর এখন দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন বেগম করিনা কাপুর খান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button