Elon Musk-Kangna: ভুলভাল পোস্ট করার জন্য টুইটার তাড়িয়ে দিয়েছিল, এলন মাস্ক টুইটার কেনার পর কি নিজের একাউন্ট ফিরে পাবেন কুইন? ফের ভাট বকার আশায় বুক বাঁধছেন অভিনেত্রী

টুইটার কিনে নিয়েছেন টেসলার মালিক এলন মাস্ক!

এলন মাস্ক টুইটারের সিইও হওয়ার পরেই নিজের টুইটার একাউন্ট ফিরে পাওয়ার আশা কঙ্গনার –

সম্প্রতি টুইটার হেডকোয়ার্টার্সের দায়িত্ব পেলেন এলন মাস্ক। এই টেসলা কর্তাই এখন টুইটারের সিইও। তিনি এই পদে নির্বাচিত হওয়ার পরেই সিইও পদ থেকে সরেছেন ভারতীয় পরাগ আগরওয়াল। উল্টোদিকে এলন মাস্কের এই পদে আসার পর থেকেই উচ্ছ্বাসিত হয়েছেন ভারতীয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আমারও তিনি টুইটারে ফেরত আসার ভাবনায় আশা বাঁধছেন।

প্রসঙ্গত গত বছর টুইটারে সাম্প্রদায়িক হিংসা ছাড়ানোর অভিযোগে টুইটার থেকে বিতাড়িত হন এই বলিউড অভিনেত্রী। তারপর থেকেই তার টুইটার একাউন্টে সাসপেন্ড করা হয়। টুইটার থেকে বিতাড়িত হওয়ার পরে তিনি ইনস্টাগ্রামে প্রোফাইল হলেন এবং সেখানে স্টোরিতে নিজের মতামত জানান। তবে এবার মাস্কের টুইটারের সিইও হতে দেখে তিনিও আবার প্রত্যাবর্তনের আশা করছেন।

Kangana Ranaut hails Elon Musk as he takes over Twitter; shares fan post that's hopeful of her account being restored
প্রসঙ্গত তার ইনস্টাগ্রামে তিনি এলন মাস্কের প্রিয় হওয়ার খবর শেয়ার করে তাকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া পাশাপাশি আরো দুটো টুইটের স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দুই নেটনাগরিক এলন মাস্ককে অনুরোধ করেছেন, কঙ্গনার টুইটার অ্যাকাউন্টটি প্রাক্তন সিইও সাসপেন্ড করে দিয়েছিলেন আর এখন তিনি যেন বাক স্বাধীনতার কথা মাথায় রেখে অ্যাকাউন্টটি ফিরিয়ে দেন।

Kangana Ranaut Fans Over The Moon As New Twitter Boss Elon Musk Sacks Parag Agarwal &
টুইটদুটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, নিজের টুইটারের বন্ধুদের খুব মিস করেন। এবং তার এই পোস্ট দেখে অনেকেই মনে করছে যে মাস্ক সিও হর পরে কঙ্গনা টুইটারে ফেরত আসার আশায় বুক বাঁধছেন। এবার শুধু দেখার তার এই আশা কতদূর পূরণ হয়।

Back to top button