Bollywood

বলিউডি মুভি মাফিয়াদের জেলে ঢোকানোর স্বপ্নভঙ্গ কঙ্গনার! আইনি প্যাঁচে কুইনের লক আপ,বন্ধ শো!

কদিন আগেও সোশ্যাল মিডিয়ার আলোড়ন সৃষ্টি করেছিল হিন্দি রিয়েলিটি-শো লক আপ। এবং এই সব বিষয়ের উত্তেজনা সৃষ্টি করে যখন দর্শকরা জানতে পারেন যে শরীর সঞ্চালনা করতে আসছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে যেমন তেমন শো যে নয় এটি সেটা এর প্রোমো এবং ট্রেলার থেকেই বোঝা গিয়েছে।

রীতিমতো জেলে পাঠানো হবে তারকাদের। তাদের পেট থেকে গোপন তথ্য খুঁচিয়ে বের করবেন কঙ্গনা। এমনটাই ছিল এই শোয়ের মূল বিষয়বস্তু। কিন্তু এবার সেই স্বপ্ন কি অধরাই থেকে যাবে নায়িকার?

আপাতত অভিনেত্রী কঙ্গনা রানাউত নিজের পড়েছেন আইনি সমস্যায়। সম্প্রতি সানোবার বেইজ নামের এক ব্যক্তি ‘লক আপ’ নামের এই শো-টির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ। তাই এখন এই শোয়ের ভবিষৎ অনিশ্চিত।

সেই ব্যক্তির দাবি একতা কপূরের আগে তাঁর টিম এমনই এক পরিকল্পনা করেছিল। সেই শোয়ের নাম দেওয়া হয়েছিল ‘দ্য জেল’। শুধু নামকরণ নয়, এই শো এর কাজ অনেক দূর এগিয়ে গিয়েছে বলে দাবি তাঁর। এখন একতা কপূর এই শোয়ের অনুকরণেই নিজের মতো করে একটি শো বানাচ্ছেন।

এদিকে আবার হায়দ্রাবাদ সিভিল কোর্টের তরফে স্থগিতাদেশ জারি করা হয়েছে এই শোয়ের উপর। এই চাপে পড়ে বদলে গিয়েছে শো শুরু হওয়ার দিন। ২৭ ফেব্রুয়ারির শুরু হওয়ার কথা ছিল কঙ্গনার এই ডিজিটাল শো। কিন্তু এখন এই সমস্যায় পড়ার পরে শোয়ের মুক্তির আগামী দিনক্ষণ ঠিক করা নিয়ে কোনো তথ্য জানা যায়নি। মোট ১৬ জন প্রতিযোগীকে জেলে ঢোকানো হতো। তাঁরা সকলেই প্রতিষ্ঠিত তারকা। ৭২ দিন হাজতবাস করতে হতো এই তারকাদের। কিছুটা বিগবসের ধাঁচে এই শো তৈরি করা হয়েছে বলেই মনে করা হচ্ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button