বলিউড তো ভাগিয়ে দিয়েছে,এবার কঙ্গনার নজর দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকে! তামিল,তেলেগুতে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘ধাকড়’

বলিউডের এই মুহুর্তের অন্যতম সেরা অভিনেত্রী কঙ্গনা রানাউত। শুধুমাত্র সিনেমা নয় পাশাপাশি এবার রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্বেও দেখা যাবে তাঁকে, এমনটাই শোনা গিয়েছে। তবে এবার নিজের স্থান চেনাতে আলাদা কৌশল পরিকল্পনা করলেন কঙ্গনা। গডফাদার ছাড়া ‘বহিরাগত’ হিসাবে বলিউডে পা রাখা এই নায়িকা একটি নারীকেন্দ্রিক ছবি নিমে আসছেন কঙ্গনা। নাম ‘ধাকড়’।

তবে এটি চমক নয়। আসল চমক হলো চারটি ভাষায় মুক্তি পাচ্ছে এই সিনেমা। বছর কয়েক আগে ধাকড়ের প্রথম লুক প্রকাশ‍্যে আনেন নায়িকা। তখন তিনি দাবী করেছিলেন মহিলা অ্যাকশন কেন্দ্রিক সিনেমা এটি প্রথম ভারতে। তবে করোনার কারণে বারবার পিছিয়েছে মুক্তির সময়। অবশেষে ‘ধাকড়’ এর মুক্তির চূড়ান্ত তারিখ এলো সামনে।

আর এই বিশেষ সিনেমা দেখার অপেক্ষায় মুখিয়ে বসে আছে দর্শক। ২৭ মে মুক্তি পেতে চলেছে ধাকড়। হিন্দি ভাষাতে রয়েছেই সেইসঙ্গে তামিল, তেলুগু ও মালয়ালম ভাষাতেও মুক্তি পেতে চলেছে সিনেমাটি। অর্থাৎ এবার দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকে একটু করে ঝুঁকছেন কঙ্গনা।

এর আগে জয়ললিতার জীবনীমূলক সিনেমা থালাইভাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কঙ্গনা। যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল সেই অভিনয়।

‘বাহুবলী’, ‘পুষ্পা’ সহ আরো বেশ কিছু দক্ষিণ ভারতীয় ছবি প্রমাণ করে দিয়েছে ভাষা কোনো বাধা হয় না যদি গল্প এবং অভিনয় তুখর হয়। তাই এবার এই বিশেষ পরিকল্পনা করেছেন কঙ্গনা। এবার দেখার পালা দক্ষিণ ভারতীয় সিনেমাকে টক্কর দিতে আটঘাট বেঁধে নেমে পড়ার কঙ্গনার এই পরিকল্পনা কতটা সফল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button