Bollywood

এবার গাঙ্গুবাইকে কটাক্ষ কঙ্গনা রানাউতের! ‘পাপা কী পরি’ বলে তুলোধোনা

খুব তাড়াতাড়ি আসতে চলেছে অভিনেত্রী আলিয়া ভাটের গাঙ্গুবাই কাথিয়াওয়াডি। গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। ট্রেলার দেখেই দর্শক তাঁর প্রশংসায় পঞ্চমুখ। তবে বিতর্ক কুইন কঙ্গনা রানাউত আবার এই নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন। তিনি তুলোধোনা করলেন কঙ্গনাকে। ছাড় পেলেন না ছবির পরিচালক সঞ্জয় লীলা বনশালি ও করণ জোহরও।

নায়িকা এই সমালোচনা করেন তাঁর ইনস্টাগ্রাম পোস্টে। তিনি লিখেছেন যে একজন মুভি মাফিয়া বাবার ব্রিটিশ পাসপোর্টের অধিকারী পরীর কারণে আগামী সপ্তাহে দু’শ কোটি টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যাবে। এদের চাপে পড়ে বহু পরিচালক ও স্টার ভুল কাস্ট সিলেক্ট করেছে। এবারও ঠিক তেমনটাই হল, আগামী শুক্রবার ছবি মুক্তিতেই এমনই ছবি উঠে আসবে, যেখানে এক ক্রিয়েটিভ পরিচালক ও একজন বড় অভিনেতাকে কীভাবে এই পরিস্থিতির শিকার হতে হল, তেমনটা দেখা যাবে। অর্থাৎ কঙ্গনা সরাসরি নিশানা করলেন আলিয়াকে ‘পাপা কী পরি’ বলে।

করণের ছবির মাধ্যমেই ইন্ডাষ্ট্রিতে ডেবিউ করা আলিয়াকে আবার বলেন যে পাপা কি পরীর জন্য ২০০ কোটি টাকা নষ্ট হয়ে যাবে কারণ তাঁর বাবা চেয়েছিলেন যে তিনি প্রমাণ করে দেবেন রমকম বিম্বো অভিনয়টাও নাকি করতে পারেন। বলিউড মাফিয়া বলেও কটাক্ষ করলেন মহেশ ভাটকে। কঙ্গনা বলেন যে যতদিন বলিউডের এই মাফিয়ারা থাকবে, ততদিন হলিউড আর সাউথ-ই এগিয়ে যাবে। এর আগে একইভাবে ‘সড়ক ২’ ছবির সময় মহেশ ভাট ও আলিয়াকে নিয়ে সমালোচনা করেছেন কঙ্গনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button