Bollywood

স্বজনপোষণের বিরুদ্ধে নন কঙ্গনা নিজেও! লক আপে এসেই বললেন এমন

একতা কপূরের বিশেষ শো লক আপ কেমন হয়ে চলেছে তার এক ঝলক দেখে ফেলেছে মানুষ ইতি মধ্যেই। এই শোয়ে সঞ্চালিকা হিসেবে দেখা যাবে বিখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। নায়িকা বরাবরই বিতর্কে থাকতে ভালোবাসেন তাঁর নানা মন্তব্যকে কেন্দ্র করে। এবার তিনি জেলে ভরবেন ১৬ জন তারকাকে। তাদের কাটাতে হবে ৭২ দিন।

ইন্ডাস্ট্রির অন্দরের স্বজনপোষণ নিয়ে এক সময় মুখ খুলেছিলেন কঙ্গনা। করণ জোহরের সঙ্গে তাঁর ‘তু তু ম্যায় ম্যায়’ এসেছিল প্রকাশ্যে। করণের পর আরও একাধিক বলি-ব্যক্তিত্বের উদ্দেশে স্বজনপোষণের অভিযোগ করেছেন নায়িকা।

এবার তিনি জিতেন্দ্র কন্যা একতার শোয়ে এলেন তাঁর ডাকেই। তাই কঙ্গনার বিরুদ্ধে এবার নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সকলের প্রশ্ন স্বজনপোষণের বিরুদ্ধে যেখানে এই নায়িকাই মুখ খোলেন সেখানে কি করে তিনি একজন বিখ্যাত অভিনেতার কন্যার আহ্বানে সাড়া দিলেন?

এই প্রশ্নের উত্তর দিয়ে সেই ভিডিও নেট দুনিয়ায় শেয়ার করলেন নায়িকা। কঙ্গনা খোলাখুলি বলেন যে স্বজনপোষণ ব্যাপারটি নিয়ে তাঁর কোনওদিনই কোনও অসুবিধা ছিল না। তাঁর আপত্তি রয়েছে স্বজনপোষণের ফলে বলিউডে বহিরাগতদের বিরুদ্ধে যে জোট পাকিয়ে তাঁদের হেয় করার চেষ্টা করা হয়, তাঁদের বঞ্চিত করা হয় সেই ব্যাপারে। দুটোর মধ্যে পার্থক্য রয়েছে, এই মত তাঁর। অনেকটা বিগবস -এর ধাঁচে শো লক আপ আসতে চলেছে। ওটিটি প্ল্যাটফর্ম Alt Balaji & MX Player-এ আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে দেখা যাবে এই শো।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button