Bollywood

নিজের বর ছেড়ে থাকতে হবে অন্যের বরের সঙ্গে!সেই রিয়েলিটি শোতে আবার হোস্ট হচ্ছেন ‘সতীসাধ্বী’ কঙ্গনা রানাউত

যে কোনো রিয়ালিটি শো মানেই বেশ টানটান উত্তেজনা। আর তা যদি তৈরি করেন পরিচালক একতা কপূর তাহলে তো কথাই নেই। এবার নতুন শো নিয়ে আসছেন একতা। বিগ বস এর রেশ কাটতে না কাটতেই নতুনের প্রস্তুতি শুরু। ভারতীয় ছোটপর্দার ইতিহাসে সবচেয়ে দুঃসাহসিক রিয়েলিটি শো আনতে চলেছেন একতা, এমন জানালেন তিনি। আর তার সঙ্গে আরও একটি টুইস্ট রয়েছে। এবার সঞ্চালনায় থাকবেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

যে কোনো শোয়ের সঞ্চালনা খুব গুরুত্বপূর্ন। কারণ তিনিই একরকমভাবে শো এগিয়ে নিয়ে যান। সলমন খান বা সৌরভ গাঙ্গুলির মত জমজমাট সঞ্চালনা না হলে ভারতের দর্শক সেই শো দেখবে না। তাই টি আর পি রয়েছে অনেকাংশে তাঁর হতেই। আর তাই নতুন ভাবনা নিয়ে এলেন একতা। সঙ্গে থাকবেন কঙ্গনা। আর এই শোয়ের সঞ্চালক হিসেবে নিজের ডেবিউ করতে চলেছেন বলিউডের কুইন থুড়ি ‘কন্ট্রোভার্সি কুইন’।

আমেরিকার রিয়ালিটি শো Temptation Island-এর আদলেই নাকি তৈরি করা হয়েছে এই শো-এর ফর্ম্যাট, এমনটাই শোনা যাচ্ছে। ৮ থেকে ১০ সপ্তাহ ধরে চলবে খেলা। বিবাহিত জুটি এবং সিঙ্গেল উভয়ই থাকবে প্রতিযোগী হিসেবে। একেই বলা হচ্ছে সাহসী শো তার উপর আবার সঞ্চালিকা রয়েছেন কঙ্গনা। তাই বিস্ফোরক কিছু হলেও তা অস্বাভাবিক হবে না দর্শকের কাছে। ওটিটি প্ল্যাটফর্ম Alt Balaji & MX Player-এ দেখানো হবে এই শো। তাই সেন্সর করার চিন্তাও নেই। শোনা যাচ্ছে চলতি মাসের ২৬ তারিখ থেকে শুরু হবে এই শো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button