Bollywood

সোনা দিয়ে বাঁধানো মন! প্রশংসা করতেই নিন্দা ভুলে সলমনের জয়জয়কার করলেন কঙ্গনা

বলিউডে নাকি কেউ কঙ্গনা রানাউতের ছবির প্রচার করেন না প্রশংসাও করেন না। কিছু প্রশংসা করলেও সেটা লুকিয়ে বা ম্যাসেজে করে। বহুবার এমন অভিযোগ করেছেন অভিনেত্রী। এমনকি অতিসম্প্রতি অভিনেতা অমিতাভ বচ্চন করোনার ধাকড় ছবির ট্রেলার শেয়ার করার পরেও মুছে দিয়েছেন। কিন্তু এবার প্রকাশ্যে এলো কঙ্গনা এবং সলমনের সুসম্পর্ক।

এই সিনেমার ট্রেলার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভাইজান। ক্যাপশনে লিখেছেন টিমকে অসংখ্য শুভেচ্ছা জানাই। তারপরেই গলে গেলেন অভিনেত্রী কঙ্গনা।

তিনি ভাবতে পারেননি ভাইজান আবার তাঁর সিনেমার এত প্রশংসা করবেন। তাই সঙ্গে সঙ্গে জবাব দিয়েছেন। উত্তরে লিখেছেন “ধন্যবাদ আমার দাবাং হিরো। তোমার সোনার হৃদয়। আমি আর কখনো বলবো না যে এই ইন্ডাস্ট্রিতে আমি একা। তোমাকে জানাই ধন্যবাদ”।

এর আগে বহুবার ভাইজানের বিরুদ্ধে উষ্মা প্রকাশ করেছেন অভিনেত্রী। নিজের রিয়ালিটি শোয়ের প্রচারের সময়ও ভাইজানের নাম প্রকাশ করেই আক্রমণ করেছিলেন সরাসরি সলমন খানকেই। এমনকি স্বজনপোষণের ব্যাপারেও তাঁর নাম টেনে এনেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

কিন্তু এবার ভাইজান তাঁর প্রশংসা করতেই একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন অভিনেত্রী। অবশ্য এটা প্রথমবার নয়, এর আগেও সম্প্রতি সলমন খানের বোন অর্পিতা খানের ঈদ পার্টিতে দেখা মিলেছিল অভিনেত্রীর। তখন থেকেই জল্পনা চলছিল তাহলে কি সম্পর্কের সমীকরণ পাল্টালো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button